ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রূপসী ঝর্না থেকে মরদেহ উদ্ধার করলেন ডুবুরিরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
রূপসী ঝর্না থেকে মরদেহ উদ্ধার করলেন ডুবুরিরা রূপসী ঝর্নার ৩০ ফুট গভীর থেকে মেহেদি হাসানের মরদেহ উদ্ধার করেন ডুবুরিরা

চট্টগ্রাম: মিরসরাইয়ের কমলদহ এলাকার রূপসী ঝর্নার ৩০ ফুট গভীর থেকে মেহেদি হাসানের (৩৫) মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে ঝর্নার নিচে কূপে পড়ে যান মেহেদি। এরপর ফায়ার সার্ভিসের আগ্রাবাদ বিভাগীয় স্টেশনের চার সদস্যের একটি ডুবুরি দল বেলা ১টার দিকে উদ্ধার অভিযান শুরু করেন।

আধঘণ্টার মধ্যে মরদেহটি উদ্ধার করতে সক্ষম হন তারা।

ডুবুরি দলের লিডার আকতার হোসেন বাংলানিউজকে ঘটনাস্থলে জানান, রংপুর জেলার ডমুর এলাকার নুরুল আমিনের ছেলে মেহেদি হাসান ইপিজেডের একটি কারখানায় চাকরি করতেন।

সেই সুবাদে তিনি ফকিরহাট এলাকায় বাসা ভাড়া করে সপরিবারে থাকতেন। বৃহস্পতিবার বন্ধুদের নিয়ে রূপসী ঝর্নায় বেড়াতে যান। একপর্যায়ে পা পিছলে নিচে পড়ে যান। কিন্তু সাঁতার না জানায় ডুবে যান।

মিরসরাই ও সীতাকুণ্ডের পাহাড়ি এলাকায় প্রচুর ছোট-বড় প্রাকৃতিক ঝর্না রয়েছে। যেখানে ব্যক্তি উদ্যোগে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে তরুণরা বেড়াতে আসেন। সাঁতার না জানার কারণে অনেকে ঝর্নার কূপে পড়ে মারা যান।  

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।