ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘জনগণের কল্যাণে ত্যাগ স্বীকারের নাম রাজনীতি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
‘জনগণের কল্যাণে ত্যাগ স্বীকারের নাম রাজনীতি’ বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: জনগণের সুখে দুঃখে পাশে থেকে, জনগণের কল্যাণে ত্যাগ স্বীকারের নাম রাজনীতি। রাজনীতি ভোগ বা বিলাসিতা নয়।

তাই জনকল্যাণে নিজেদের নিবেদিত করার জন্য নগর যুবলীগ নেতাদের নির্দেশনা দিয়ে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এসব কথা বলেন।

বুধবার (১৪ আগস্ট) বিকেলে টাইগারপাসের চসিক সম্মেলন কক্ষে আ জ ম নাছির উদ্দিনের সঙ্গে চট্টগ্রাম  নগর আওয়ামী যুবলীগ নেতারা ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় মেয়র বলেন, সাম্প্রতিক সময়ে দেশজুড়ে ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তবে চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায় চসিকের জনসচেতনতা ও কড়া নজরদারির কারণে এবং মশক নিধন কার্যক্রম পরিচালিত হওয়ায় ইতিবাচক সফলতা পাওয়া গেছে।

ফলে চট্টগ্রামে অন্যান্য অঞ্চলের মতো ডেঙ্গুর প্রাদুর্ভাব ঘটেনি। তা ছাড়া চসিক রোগীদের বিনামূল্যে রক্ত পরীক্ষাসহ নানামুখী সেবা দিয়ে যাচ্ছে।

তিনি বলেন, মানুষের পাশে যত বেশি দাঁড়ানো যায় মানুষ সেই রাজনীতিবিদকে গ্রহণ করে।

পরিবেশের ভারসাম্য রক্ষায় মেয়র নেতা-কর্মীদের বেশি বেশি গাছের চারা রোপণ করার আহ্বান জানান।

মেয়র বলেন, জনগণের সেবায় রাজনৈতিক নেতা-কর্মীকে নিবেদিত হতেই হবে। নইলে জনগণ আমাদের ভুলে যাবে।

নগরের থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে আওয়ামী যুবলীগের সব কমিটিকে সক্রিয় করার জন্য নগর যুবলীগকে নির্দেশনা দিয়েছেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

তিনি জন ও কল্যাণমুখী রাজনীতি চর্চার মাধ্যমে তৃণমূল পর্যায়ে সংগঠন শক্তিশালী করার জন্য নেতাদের প্রতি আহ্বান জানান।

এ সময় নগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক দিদারুল আলম টিপু, সদস্য ও কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সদস্য অ্যাডভোকেট আরশাদুর রহমান আসাদ, আবদুর রহিম, লিটন রায় চৌধুরী, বেলায়েত হোসেন রুবায়েত, নগর যুবলীগ নেতা এসএম আলম, ওয়াহিদুল আলম শিমুল, তানভীর আহমেদ রিংকু, সাখাওয়াত হোসেন সাকু, খোরশেদ আলম রহমান, নঈম উদ্দিন খান, তৌহিদ আজিজ, শাহেদ হোসেন টিটু, আতিকুর রহমান আতিক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।