ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এবার অজ্ঞাত রোগীদের পাশে পুলিশ কর্মকর্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১১ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৯
এবার অজ্ঞাত রোগীদের পাশে পুলিশ কর্মকর্তা অজ্ঞাত রোগীদের চিকিৎসা সামগ্রী রাখার জন্য আলমিরা দিয়েছেন পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান চৌধুরী।

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অজ্ঞাত রোগীদের চিকিৎসা সামগ্রী রাখার জন্য একটি আলমিরা দিলেন নগরের আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চৌধুরী।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যায় আলমিরাটি হস্তান্তর করা হয়।

এর আগে কানাডিয়ান নাগরিক ও সমাজসেবক বনি কাপাচিনো অজ্ঞাত রোগীদের সেবার জন্য দুইজন সেবকের দায়িত্ব নেন।

পাশাপাশি আরও অনেক সংগঠন অজ্ঞাত রোগীদের সহায়তা দিচ্ছে।

অজ্ঞাত রোগীদের বন্ধু খ্যাত সাইফুল ইসলাম নেছার বাংলানিউজকে বলেন, পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান চৌধুরী অজ্ঞাত রোগীদের চিকিৎসা সামগ্রী রাখার জন্য একটি আলমিরা দিয়েছেন।

‘হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে অজ্ঞাত রোগীদের জন্য সেল রয়েছে। সেখানে জরুরি ওষুধ রাখা হয়। পাশাপাশি হাসপাতালের বাইরে একটি কার্যালয় নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসা সামগ্রী মজুদ রাখতে আলমিরাটি ব্যবহার করা হবে। ’

পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, কিছু নিবেদিতপ্রাণ তরুণ-তরুণী চমেক হাসপাতালের অজ্ঞাত রোগীদের চিকিৎসার জন্য দিনরাত কাজ করছেন। সীমিত সামর্থ্য নিয়েও তারা রোগীদের সেবা করে যাচ্ছেন। ’

‘ভাবলাম তাদের সঙ্গে যুক্ত হয়। এজন্য একটি ওষুধ রাখার আলমিরা দিয়ে সহায়তা করলাম। ভবিষ্যতে তাদের পাশে থাকার ইচ্ছা আছে। ’

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৯
এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।