bangla news

দুবাইগামী যাত্রী থেকে বকশিশ আদায়, বরখাস্ত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-৩১ ১০:১৮:৪৮ পিএম
শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাইগামী এক যাত্রীর কাছ থেকে বকশিশ আদায়কে ঘিরে বাকবিতণ্ডার জেরে এক নিরাপত্তাকর্মীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (৩১ জুলাই) সিভিল অ্যাভিয়েশনের রাশেদুল ইসলাম নামের ওই কর্মী এ অপ্রীতিকর ঘটনা ঘটান।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, রাশেদুল ফ্লাই দুবাইয়ের এক যাত্রীর কাছ থেকে জোর করে ‘বকশিশ’ আদায় করেন। এ ঘটনায় উপস্থিত কয়েকজন যাত্রী ক্ষিপ্ত হয়ে বাকবিতণ্ডায় লিপ্ত হন। একপর্যায়ে বিমানবন্দরের ব্যবস্থাপক এসে বিষয়টি তদন্ত ও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে যাত্রীরা শান্ত হন।

এ বিষয়ে জানতে চাইলে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার-ই-জামান বাংলানিউজকে বলেন, রাশেদুল নামের ওই নিরাপত্তাকর্মী স্বীকার করেছেন মধ্যপ্রাচ্যগামী এক যাত্রীর কাছ থেকে ৫০০ টাকা বকশিশ নিয়েছেন। বিষয়টি অনৈতিক ও শাস্তিযোগ্য। তাই তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, অনিয়ম, দুর্নীতি, গাফিলতি ও যাত্রী হয়রানির ব্যাপারে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি। এসব বিষয়ে কোনো ছাড় নেই।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বিমানবন্দর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-31 22:18:48