ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মাকে মারধরের মামলায় কারাগারে ছেলে, বউকে সতর্ক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-৩০ ৯:২১:৫৬ পিএম
চট্টগ্রাম আদালত ভবন

চট্টগ্রাম আদালত ভবন

চট্টগ্রাম: মারধরের অভিযোগে মায়ের দায়ের করা মামলায় ছেলে মো. রাসেদুল করিমকে (২৯) কারাগারে পাঠিয়েছেন আদালত। এ সময় ছেলের বউ বোরহানা মোস্তফা সুইটিকে (২৪) সতর্ক করেছেন আদালত।

মঙ্গলবার (৩০ জুলাই) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন্নাহার রুমীর আদালত এ আদেশ দেন।

মো. রাসেদুল করিম মিরসরাই উপজেলার সাহেরখালী মোল্লাপাড়া এলাকার একরামুল হকের ছেলে। মামলার বাদি রাসেদুল করিমের মা কহিনুর বেগম (৬০)।

বাদির আইনজীবী শাহাদাত হোসেন বাংলানিউজকে বলেন, মাকে মারধরের ঘটনায় দায়ের হওয়া মামলায় ছেলেকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত এবং ছেলের বউকে সতর্ক করেছেন।

অ্যাডভোকেট শাহাদাত হোসেন বলেন, রাসেদুল করিমকে জামিন দিয়েছিলেন আদালত। কিন্তু তিনি জামিনের শর্ত ভঙ্গ করে বাদিকে হুমকি দিয়ে আসছিলেন। সর্বশেষ ২৯ জুলাই বাদিসহ তার অন্য ছেলেদের নামে থানায় মিথ্যা সাধারণ ডায়েরি করেন। মঙ্গলবার আদালতে রাসেদুল করিম ও তার স্ত্রী বোরহানা মোস্তফা সুইটির জামিন বাতিল চেয়ে আবেদন করেছিলাম। আদালত তা আমলে নিয়ে রাসেদুল করিমকে কারাগারে পাঠানোর আদেশ দেন এবং বোরহানা মোস্তফা সুইটিকে সতর্ক করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জায়গা সম্পত্তির বিরোধের জেরে গত ৯ মার্চ রাতে মিরসরাই উপজেলার সাহেরখালী মোল্লাপাড়া এলাকার বাড়িতে কহিনুর বেগমকে মারধর করেন রাসেদুল করিম ও তার স্ত্রী বোরহানা মোস্তফা সুইটি। পরে ১২ মার্চ চট্টগ্রাম আদালতে সিআর মামলা দায়ের করেন কহিনুর বেগম।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-30 21:21:56