ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে ওপেন ডে সোমবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
সিআইইউতে ওপেন ডে সোমবার

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ২০১৯ সালের অটাম সেমিস্টারের ‘ওপেন ডে’ সোমবার অনুষ্ঠিত হচ্ছে। নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

সকালে ওপেন ডে’র উদ্বোধন করবেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী। এতে উপস্থিত থাকবেন চট্টগ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ, বিশ^বিদ্যালয়ের অধ্যাপক, ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

 

কর্তৃপক্ষ জানান, ওপেন ডে নিয়ে গত কয়েক দিন ধরে তারুণ্যমুখর বিশ^বিদ্যালয় সিআইইউতে চলছে নানা আয়োজন। এতে থাকছে স্পট অ্যাডমিশন, সেমিস্টার ফি ওয়েবার, ক্যারিয়ার আড্ডা, ক্যাম্পাস জবের সুযোগ, স্কলারশীপ, ক্যাম্পাস ট্যুর, বিদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রমের নানান তথ্যসহ অনেক কিছু।

 

বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল’র অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট।  

বিস্তারিত তথ্যের জন্য শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। ক্যাম্পাসের ঠিকানা হচ্ছে:    সিআইইউ ক্যাম্পাস, মিনহাজ কমপ্লেক্স, ১২ জামাল খান রোড, চট্টগ্রাম। ওয়েবসাইট হলো: www.ciu.edu.bd |

 

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।