ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নতুন কমিটির দাবিতে ডবলমুরিং থানা ছাত্রলীগের মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
নতুন কমিটির দাবিতে ডবলমুরিং থানা ছাত্রলীগের মিছিল ...

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের নতুন কমিটি গঠনের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ডবলমুরিং থানা ছাত্রলীগ।

রোববার (২৮ জুলাই)আগ্রাবাদে ছাত্রলীগের সেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিল করেন।

ছাত্রনেতা জালাল আহমেদ রানার সভাপতিত্বে ও ডবলমুরিং ছাত্রলীগ নেতা রাজিব বড়ুয়ার সঞ্চালনায় বিক্ষোভ মিছিলটি আগ্রাবাদ বাদামতলীর মোড় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিঙ্গাপুর মার্কেটের সামনে এসে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, মহানগর ছাত্রলীগ নেতা ইমরান আলী মাসুদ, মনির চৌধুরী, হুমায়ুন কবির আজাদ, রায়হানুল কবির শামিম, নাছির উদ্দিন কুতুবী, ছাত্রলীগ নেতা ইয়াকুব আবেদ, রাহাত আমিন শিবলী।

বক্তারা বলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বর্তমান কমিটি মেয়াদ অনেক আগেই শেষ হয়েছে।

ফলে নগরীর কলেজ, থানা ও ওয়ার্ডে সাধারণ শিক্ষার্থীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। সাধারণ মেধাবী ছাত্র-ছাত্রীরা ছাত্ররাজনীতি থেকে নেতৃত্বশূন্য হচ্ছে। বর্তমান নগর ছাত্রলীগের কমিটি নগরীর কোনও গুরুত্বপূর্ণ ইউনিটে ও কলেজে নতুন কমিটি গঠন করতে ব্যর্থ হয়েছেন।

সমাবেশে আরো বক্তব্য দেন বন্দর থানা ছাত্রলীগ নেতা মো. সাদ্দাম হোসেন, ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা জামশেদ আরমান, রুবেল বড়ুয়া, মনজুরুল করিম, শুভ জিৎ, অনিক চৌধুরী, ইরফান ইফতু, নুর হোসেন, নাহিদুর ইসলাম ফাহাদ, রুপক দাশ, আশিকুল ইসলাম, শামিম শান্ত, ইমরাজ আনি, মো. সোহাগ, মামুনুর রশিদ জিসান, অনিক, মো. মিরাজ, মো: সাজু, মো: শাওন, মো. মাহিন, আল আমিন, মো. রুফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।