ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উইম্যান চেম্বারের মেলার ব্যাংকিং পার্টনার এনআরবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
উইম্যান চেম্বারের মেলার ব্যাংকিং পার্টনার এনআরবি সিডব্লিউসিসিআই এবং এনআরবি ব্যাংকের সমঝোতা চুক্তি সই

চট্টগ্রাম: ১৩তম ইন্টারন্যাশনাল উইম্যান’স এসএমই এক্সপো বাংলাদেশ ২০১৯ এর ব্যাংকিং পার্টনার হয়েছে এনআরবি ব্যাংক লিমিটেড। চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিডব্লিউসিসিআই) নারী উদ্যোক্তাদের পণ্যের প্রচার ও বাজার সৃষ্টির লক্ষ্যে এ মেলার আয়োজন করে।

মঙ্গলবার (২৩ জুলাই) এনআরবি ব্যাংকের প্রধান কার্যালয়ে মেলার কো-চেয়ারপারসন কাজী তুহিনা আক্তার ও এনআরবি ব্যাংক লিমিটেডের হেড অব মেইন ব্রাঞ্চ চট্টগ্রামের শাখা প্রধান রফিকুল ইসলাম সমঝোতা স্মারকে সই করেন।

সমঝোতা চুক্তির আওতায় মেলায় অংশগ্রহনকারীরা এনআরবি ব্যাংকের ঢাকার গুলশান, বনানী, দিলকুশা, চট্টগ্রামের আগ্রাবাদ এবং ওআর নিজাম রোড শাখায় স্টল বুকিং ফরম সংগ্রহ ও স্টল বুকিংয়ের প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

উইম্যান চেম্বারের সভাপতি মনোয়ারা হাকিম আলী বলেন, এ চুক্তির মাধ্যমে বাংলাদেশের নারী উদ্যোক্তাদের উন্নয়নে এনআরবি ব্যাংক লিমিটেড অগ্রণী ভূমিকা পালন করে অনন্য অবদান রাখলো।

ভবিষ্যতে নারী উদ্যোক্তাদের উন্নয়নে উভয় প্রতিষ্ঠান যৌথভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এনআরবি ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক খোরশেদ আলম উইম্যান চেম্বারের নেতাদের উদ্দেশে বলেন, চট্টগ্রাম অঞ্চলে নারী উদ্যোক্তাদের জন্য এনআরবি ব্যাংক সম্ভাব্য সব ধরনের সহযোগিতা দেবে।

এ সময় উপস্থিত ছিলেন উইম্যান চেম্বারের পরিচালক শাহেলা আবেদিন, সদস্য নূর-এ-জান্নাত নিপা, শাম্মা মতিন, নাহিদ পারভীন রানী, এনআরবি ব্যাংক লিমিটেডের চিফ অপারেটিং অফিসার ইমরান আহমেদ, হেড অব রিটেইল গোলাম নাকিব, হেড অব এসএমই এটিএম জামাল উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।