bangla news

কিশোরী খুনের ঘটনায় সৎ বাবা গ্রেফতার, ৩ দিনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৬:৩৯:১৩ পিএম
প্রতীকী

প্রতীকী

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার মোহরা খাজুরতলা রেললাইন এলাকায় ছুরিকাঘাতে কিশোরী সোমা প্রকাশ রেহা (১৫) খুনের ঘটনায় তার সৎ পিতা মো. নুরুন নবীকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার (২২ জুলাই) চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশের করা আবেদনের প্রেক্ষিতে আদালত আসামি মো. নুরুন নবীকে তিন দিনের রিমান্ড দিয়েছেন বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজ ভূঁইয়া।

নুরুন নবী সাতকানিয়া উপজেলার পূর্ব রূপকানিয়া এলাকার মো. পেটানের ছেলে। তিনি সোমা প্রকাশ রেহার সৎ পিতা বলে জানিয়েছে পুলিশ।

পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক সন্তোষ কুমার চাকমা জানান, রোববার (২১ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে রাউজান থানার মদনমহাল এলাকা থেকে নুরুন নবীকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাকে চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ওসি মো. মোস্তাফিজ ভূঁইয়া বলেন, নুরুন নবীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধারে কাজ করছে পুলিশ।

গত ০৭ জুলাই বিকেলে মোহরা খাজুরতলা রেললাইন এলাকা থেকে সোমা প্রকাশ রেহার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় সোমা প্রকাশ রেহার মা আরতি প্রকাশ নাসিমা বেগম বাদি হয়ে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-22 18:39:13