ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

মৎস্য সপ্তাহ উপলক্ষে সিভাসুতে শোভাযাত্রা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৫:৪৮:৩০ পিএম
মৎস্য সপ্তাহ উপলক্ষে সিভাসুতে শোভাযাত্রা

মৎস্য সপ্তাহ উপলক্ষে সিভাসুতে শোভাযাত্রা

চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ জুলাই) বিশ্ববিদ্যালয়ের মৎস্যবিজ্ঞান অনুষদের উদ্যোগে এ শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। জাতীয় মৎস্য সপ্তাহের এবারের প্রতিপাদ্য ‘মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি’।

সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বের করা শোভাযাত্রায় নেতৃত্ব দেন উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ। শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা অংশ নেন।

শোভাযাত্রা শেষে সিভাসু অডিটোরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।

মৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. নূরুল আবছার খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. জান্নাতারা খাতুন এবং পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন।

স্বাগত বক্তব্য দেন ফিশারিজ রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ড. শেখ আহমাদ-আল-নাহিদ। 

সভায় আরও উপস্থিত ছিলেন পোল্ট্রি রিসার্চ অ্যান্ড ট্রেনিং সেন্টারের (পিআরটিসি) পরিচালক প্রফেসর ড. পরিতোষ কুমার বিশ্বাস, রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) প্রফেসর ড. একেএম সাইফুদ্দীন, পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এমআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 17:48:30