ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

ইভটিজিং-মাদকমুক্ত ক্যাম্পাস চায় মহসিন কলেজ ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৩:৩২:৪০ পিএম
অধ্যক্ষকে স্মারকলিপি দেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতারা।

অধ্যক্ষকে স্মারকলিপি দেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতারা।

চট্টগ্রাম: ইভটিজিং ও যৌন হয়রানি প্রতিরোধ কমিটি গঠন, মাদকমুক্ত ক্যাম্পাসসহ ৫ দফা দাবিতে কলেজ প্রশাসনকে স্মারকলিপি দিয়েছেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতারা।

সোমবার (২২ জুলাই) কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দিন মামুনের নেতৃত্বে ছাত্রলীগের প্রতিনিধি দল কলেজ অধ্যক্ষ অধ্যাপক অঞ্জন কুমার নন্দীর হাতে এ স্মারকলিপি তুলে দেন।

ছাত্রলীগের ৫ দফা দাবির মধ্যে রয়েছে- কলেজে মানসম্মত ক্যান্টিন স্থাপন, প্রতিটি অ্যাকাডেমিক ভবনে ছাত্রীদের জন্য আলাদা ওয়াশরুম ও সুপেয় পানির ব্যবস্থা, শিক্ষার্থীদের নিয়ে নিয়মিত যুক্তিনির্ভর বিতর্ক প্রতিযোগিতার আয়োজন, বহিরাগত ও মাদকমুক্ত ক্যাম্পাস, চিকিৎসা কেন্দ্রের সেবার মান বৃদ্ধি, ইভটিজিং ও যৌন হয়রানি প্রতিরোধ কমিটি গঠন এবং মনিটরিং ব্যবস্থা জোরদার করা।

ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দিন মামুন বাংলানিউজকে বলেন, সাধারণ শিক্ষার্থীদের দুর্ভোগ কমাতে ৫ দফা দাবি আদায়ে কলেজ প্রশাসনকে স্মারকলিপি দিয়েছি। এসব দাবি বাস্তবায়িত হলে শিক্ষার্থীরা উপকৃত হবে। কলেজ ক্যাম্পাসে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত হবে।

ছাত্রলীগের এসব দাবিকে শিক্ষাবান্ধব উল্লেখ করে মহসিন কলেজের অধ্যক্ষ অধ্যাপক অঞ্জন কুমার নন্দী বাংলানিউজকে বলেন, ছাত্রলীগ যে দাবিগুলো জানিয়েছে- এর মধ্যে কিছু দাবি ইতোমধ্যে বাস্তবায়িত হয়েছে। বাকি দাবিগুলো বাস্তবায়নে কলেজ প্রশাসন আন্তরিকতার সঙ্গে কাজ করবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এমআর/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 15:32:40