ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মানবাধিকার কমিশনের বিভাগীয় কার্যালয় উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
মানবাধিকার কমিশনের বিভাগীয় কার্যালয় উদ্বোধন স্থায়ী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে অভিযোগকারীর হাতে তুলে দেয়া হয় অভিযোগ ফরম।

চট্টগ্রাম: একজন অভিযোগকারীর হাতে অভিযোগ ফরম তুলে দিয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম বিভাগের লিগ্যাল এইড, সালিশী ও তদন্ত সাব কমিটির স্থায়ী কার্যালয়ের যাত্রা শুরু হয়েছে।

মানবাধিকার কমিশন চট্টগ্রাম বিভাগের গভর্নর ও সভাপতি লায়ন সিতারা গফফার এ কার্যালয় উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাইমুল কাদের চৌধুরী হিমেল।

মোহাম্মদ নুর উদ্দিনের সঞ্চালনায় লিগ্যাল এইড, সালিশী ও তদন্ত সাব কমিটির দায়িত্ব অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মানবাধিকার কমিশনের সহ-সভাপতি আব্দুল কাদের, সৈয়দ মো. ইকবাল, আহসান উদ্দিন ছিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন খান, এম সাইফুদ্দিন, কোষাধ্যক্ষ জাহেদুল আমিন চৌধুরী তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইকবাল আহম্মদ, দপ্তর সম্পাদক ইকবাল মুন্না, আইন সম্পাদক অ্যাডভোকেট নাছির উদ্দিন খান রনি, মহিলা সম্পাদিকা অ্যাডভোকেট নাছরিন আক্তার চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক নেহাল আজম সোহেল, ইফতেখারুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, সমাজের নির্যাতিত নিপীড়িত মানুষের সেবা দেওয়ার জন্য বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির এই কার্যালয় সবসময় নিয়োজিত থাকবে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa