ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

আঞ্জুমানে মুফিদুলের নির্বাহী সদস্য নিজাম উদ্দিন মাহমুদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ১২:১৯:০৬ পিএম
নিজাম উদ্দিন মাহমুদ হোসেন

নিজাম উদ্দিন মাহমুদ হোসেন

চট্টগ্রাম: আঞ্জুমানে মুফিদুল ইসলাম চট্টগ্রামের ৩৯তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

সভায় নিজাম উদ্দিন মাহমুদ হোসেনকে (জুলাই ২০১৯-জুন ২০২৩) নির্বাহী পরিষদের সদস্য মনোনীত করা হয়।

নিজাম উদ্দিন মাহমুদ হোসেন সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারি লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে কর্মরত। সম্প্রতি তিনি ল্যাটিন আমেরিকা বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক মনোনীত হন।

এছাড়া তিনি ন্যাশনাল হাসপাতাল (প্রা.) লিমিটেড চট্টগ্রাম ও রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের পরিচালক, চট্টগ্রাম ক্লাব লিমিটেড ও চট্টগ্রাম বোট ক্লাব লিমিটেডের সদস্য, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক কাউন্সিলর, কাতালগঞ্জ বড় মসজিদ ওয়াকফ্‌ অ্যাস্টেটের সহ সভাপতি, চট্টগ্রাম ডায়াবেটিক অ্যাসোসিয়েশন ও নাটাব চট্টগ্রামের আজীবন সদস্য এবং নির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম, বাংলাদেশ স্কাউট চট্টগ্রাম অঞ্চল, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল রোগী কল্যাণ সমিতি, চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশন, বাংলাদেশ হিউম্যান রাইট কমিশনের আজীবন সদস্য।

নিজাম উদ্দিন মাহমুদ হোসেন বোয়ালখালীর শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়নের মিঞা বাড়ির বাসিন্দা মুক্তিযুদ্ধের সংগঠক কামাল উদ্দিন আহম্মদের দ্বিতীয় পুত্র।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 12:19:06