ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফিশারিঘাটে নিষিদ্ধ পিরানহা ও আফ্রিকান মাগুর জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
ফিশারিঘাটে নিষিদ্ধ পিরানহা ও আফ্রিকান মাগুর জব্দ ফিশারিঘাট থেকে ৩ মন নিষিদ্ধ পিরানহা, আফ্রিকান মাগুর মাছ ও জেলিযুক্ত চিংড়ি জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

চট্টগ্রাম: নগরের ফিশারিঘাট থেকে ৩ মন নিষিদ্ধ পিরানহা, আফ্রিকান মাগুর মাছ ও জেলিযুক্ত চিংড়ি জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২১ জুলাই) সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম বাংলানিউজকে জানান, মৎস রক্ষা ও সংরক্ষণ বিধিমালা বাস্তবায়নে ফিশারিঘাটে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত।

এ সময় ৪০ কেজি নিষিদ্ধ পিরানহা, ৫০ কেজি আফ্রিকান মাগুর ও ৩০ কেজি চিংড়ি জব্দ করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।                                             <div class=

" src="https://www.banglanews24.com/media/imgAll/2019May/bg/bg1-court20190721175449.jpg" style="margin:1px; width:100%" />তিনি আরও বলেন, মৎস্য রক্ষা ও সংরক্ষণ বিধিমালার দুটি ধারা লঙ্ঘনের দায়ে ২ মাছ বিক্রেতাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দকৃত মাছ ঘটনাস্থলেই ধ্বংস করা হয়েছে। পাশাপাশি মাছ বিক্রেতাদের নিষিদ্ধ মাছ, ঝাটকা ও জেলিযুক্ত চিংড়ি বিক্রি না করতে সতর্ক করা হয়েছে।

অভিযানে জেলা মৎস্য অধিদফতরের উপ সহকারী পরিচালক সৈকত শর্মাসহ সংশ্লিষ্টরা অংশ নেন।

বাংলাদেশ সময়ঃ ১৭৫৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad