ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বৃহস্পতিবার ওয়েজবোর্ডের ফাইল যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
বৃহস্পতিবার ওয়েজবোর্ডের ফাইল যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে তথ্যমন্ত্রীর সঙ্গে রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্স, চট্টগ্রাম নেতাদের সাক্ষাৎ।

চট্টগ্রাম: আগামী চারদিনের মধ্যে নবম ওয়েজবোর্ডের ফাইল প্রধানমন্ত্রীর কাছে যাচ্ছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (২০ জুলাই) রাতে রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্স, চট্টগ্রাম এর নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বৃহস্পতিবার (২৫ জুলাই) তথ্য মন্ত্রণালয়ে ওয়েজবোর্ড সংক্রান্ত সভা শেষে এ ফাইল প্রধানমন্ত্রীর কাছে পৌঁছানো হবে।

‘খুব শিগগির ওয়েজবোর্ডের ঘোষণা আসবে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ফাইল যাওয়ার পর সেটা মন্ত্রীসভার বৈঠকে অনুমোদন দেয়া হবে।

এসময় তিনি সংবাদকর্মীদের সার্বিক কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। মুক্তিযুদ্ধের চেতনার আলোকে বস্তুনিষ্ঠতা, দেশপ্রেম ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে সংবাদকর্মীদের ভূমিকা রাখার আহ্বান জানান মন্ত্রী।

রাঙ্গুনিয়ার উন্নয়ন-অগ্রগতিতে চট্টগ্রামে কর্মরত রাঙ্গুনিয়ার সাংবাদিকদের লেখনির মাধ্যমে আরো বেশি ভূমিকা রাখার ওপর গুরুত্বারোপ করেন তথ্যমন্ত্রী এবং শহরে নবগঠিত রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্স-এর অফিস প্রতিষ্ঠার ব্যাপারে সহযোগিতার আশ্বাস দেন।

মতবিনিময়কালে রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্স, চট্টগ্রামের আহ্বায়ক আজাদ তালুকদার, সদস্য সচিব আলিউর রহমান, সদস্য রুমু বড়ুয়া, আশরাফ উল্লাহ রুবেল, কাশেম শাহ, সুরেশ দাশ, মোস্তফা ইউসুফ, রনি দত্ত, এম এ হাসেম, আশরাফুন নূর, কাকন দাশ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।