ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

প্রচারণায় এগিয়ে কাউন্সিলর প্রার্থী টিটু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ১২:২৭:৩৬ পিএম
প্রচারণায় ব্যস্ত কাউন্সিলর প্রার্থী মো. মাসুদ করিম টিটু।

প্রচারণায় ব্যস্ত কাউন্সিলর প্রার্থী মো. মাসুদ করিম টিটু।

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের উপ-নির্বাচন বৃহস্পতিবার (২৫ জুলাই)। তাই চলছে বিরামহীন প্রচারণা।

কাউন্সিলর প্রার্থী মো. মাসুদ করিম টিটু ছুটে যাচ্ছেন ওয়ার্ডের ভোটারদের দ্বারে দ্বারে। ভোট চাইছেন ‘রেডিও’ মার্কায়। পাচ্ছেন ব্যাপক জনসমর্থনও।

আওয়ামী লীগের নেতা-কর্মী ও মো. মাসুদ করিম টিটুর সমর্থকরাও চালাচ্ছেন রেডিও মার্কার প্রচারণা। পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের এই সদস্য সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।

সমর্থকরা জানান, আওয়ামী লীগ থেকে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে প্রচার-প্রচারণায় এগিয়ে আছেন মাসুদ করিম টিটু। সৎ, নীতিবান ও ধর্মপরায়ণ রাজনীতিক হিসেবে তার পরিচিতি আছে। তিনি কাউন্সিলর নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন হবে।

প্রচারণায় ব্যস্ত কাউন্সিলর প্রার্থী মো. মাসুদ করিম টিটু।কাউন্সিলর প্রার্থী মো. মাসুদ করিম টিটু বলেন, ওয়ার্ডবাসীর ভালোবাসা ও সমর্থনে প্রার্থী হয়েছি। জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

জেলা নির্বাচন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যমতে, ওয়ার্ডে ভোটার  ৪৯ হাজার ৭৮২ জন। পুরুষ ২৩ হাজার ৭৩৩ জন ও নারী ভোটার ২৬ হাজার ৪৯ জন।

১৭টি ভোটকেন্দ্রের ১২৪টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ১৭ জন প্রিজাইডিং কর্মকর্তা, ১২৪ জন সহকারি প্রিজাইডিং কর্মকর্তা ও ২৪৮ জন পোলিং কর্মকর্তা ভোটগ্রহণের দায়িত্বে থাকবেন।

গত ১৭ এপ্রিল পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর একেএম জাফরুল ইসলামের মৃত্যুর পর ১২ জুন ওয়ার্ড কাউন্সিলর পদটি শূন্য ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 12:27:36