ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রচারণায় এগিয়ে কাউন্সিলর প্রার্থী টিটু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
প্রচারণায় এগিয়ে কাউন্সিলর প্রার্থী টিটু প্রচারণায় ব্যস্ত কাউন্সিলর প্রার্থী মো. মাসুদ করিম টিটু।

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের উপ-নির্বাচন বৃহস্পতিবার (২৫ জুলাই)। তাই চলছে বিরামহীন প্রচারণা।

কাউন্সিলর প্রার্থী মো. মাসুদ করিম টিটু ছুটে যাচ্ছেন ওয়ার্ডের ভোটারদের দ্বারে দ্বারে। ভোট চাইছেন ‘রেডিও’ মার্কায়।

পাচ্ছেন ব্যাপক জনসমর্থনও।

আওয়ামী লীগের নেতা-কর্মী ও মো. মাসুদ করিম টিটুর সমর্থকরাও চালাচ্ছেন রেডিও মার্কার প্রচারণা।

পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের এই সদস্য সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।

সমর্থকরা জানান, আওয়ামী লীগ থেকে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে প্রচার-প্রচারণায় এগিয়ে আছেন মাসুদ করিম টিটু। সৎ, নীতিবান ও ধর্মপরায়ণ রাজনীতিক হিসেবে তার পরিচিতি আছে। তিনি কাউন্সিলর নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন হবে।

প্রচারণায় ব্যস্ত কাউন্সিলর প্রার্থী মো. মাসুদ করিম টিটু। কাউন্সিলর প্রার্থী মো. মাসুদ করিম টিটু বলেন, ওয়ার্ডবাসীর ভালোবাসা ও সমর্থনে প্রার্থী হয়েছি। জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

জেলা নির্বাচন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যমতে, ওয়ার্ডে ভোটার  ৪৯ হাজার ৭৮২ জন। পুরুষ ২৩ হাজার ৭৩৩ জন ও নারী ভোটার ২৬ হাজার ৪৯ জন।

১৭টি ভোটকেন্দ্রের ১২৪টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ১৭ জন প্রিজাইডিং কর্মকর্তা, ১২৪ জন সহকারি প্রিজাইডিং কর্মকর্তা ও ২৪৮ জন পোলিং কর্মকর্তা ভোটগ্রহণের দায়িত্বে থাকবেন।

গত ১৭ এপ্রিল পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর একেএম জাফরুল ইসলামের মৃত্যুর পর ১২ জুন ওয়ার্ড কাউন্সিলর পদটি শূন্য ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।