bangla news

৫৫ হাজার রিয়েলসহ হজ কাফেলার কর্মকর্তার ব্যাগ চুরি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৯ ১০:১৫:৪২ পিএম
শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে দারুল ইমাম ইন্টারন্যাশনাল হজ কাফেলার কর্মকর্তার ৫৫ হাজার রিয়েলসহ ব্যাগ চুরি হয়েছে।

শুক্রবার (১৯ জুলাই) বিকেলে চারটার পর বিমানবন্দর মসজিদের বারান্দা থেকে চারজন লোক ব্যাগটি নিয়ে মূল ফটক দিয়ে বেরিয়ে যান।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) শাহ আমানত বিমানবন্দরে দায়িত্বরত প্রধান নিরাপত্তা কর্মকর্তা শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, একটি হজ কাফেলার কর্মকর্তা মো. নুরুল ইসলাম অভিযোগ করেছেন তার ব্যাগ চুরি হয়েছে এবং তাতে ৫৫ হাজার রিয়েল (বাংলাদেশি ১২ লাখ টাকা) ছিল। এরপর আমরা ক্লোজসার্কিট ক্যামেরার ফুটেজ দেখি। যাতে চারজন মানুষ ব্যাগটি নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তবে এ সময় ব্যাগের মালিক অন্যমনস্ক ছিলেন। রহস্যজনক মনে হওয়ায় এরপর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী হজ কাফেলার কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করে।

শহীদুল ইসলাম বলেন, ওই হজ কাফেলার অধীনে কর্মকর্তাসহ ১৫৮ জন রাত আটটার হজ ফ্লাইটে সৌদি আরব গেছেন। তবে রিয়েলসহ ব্যাগ চুরির ঘটনাকে ঘিরে যাতে কাফেলার হাজিদের হয়রানি না করেন সে জন্য লিখিত অঙ্গীকারনামা নেওয়া হয়েছে। চুরির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।      

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
এআর/টিসি 

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম হজ বিমানবন্দর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-19 22:15:42