bangla news

সমাবর্তন নিয়ে প্রিমিয়ারে সমন্বয় সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৯ ৯:৪৯:৩৯ পিএম
বক্তব্য দেন প্রফেসর ড. অনুপম সেন।

বক্তব্য দেন প্রফেসর ড. অনুপম সেন।

চট্টগ্রাম: প্রিমিয়ার ইউনিভার্সিটির দ্বিতীয় সমাবর্তন উপলক্ষে ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জুলাই) বিকেলে প্রবর্তক মোড় ক্যাম্পাসের অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন বরেণ্য সমাজবিজ্ঞানী ও প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

সভায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর এ কে এম তফজল হক, প্রিমিয়ার ইউনিভার্সিটির কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহীত উল আলম, ব্যবসা-শিক্ষা অনুষদের প্রফেসর অমল ভূষণ নাগ ও রেজিস্ট্রার খুরশিদুর রহমান।

আরও উপস্থিত ছিলেন প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ, ব্যবসা-শিক্ষা অনুষদের অ্যাডজাঙ্কট ডিন প্রফেসর ড. মোয়াজ্জম হোসেন, উপাচার্যের উপদেষ্টা ও চীফ ইঞ্জিনিয়ার আবু তাহের, পরীক্ষা নিয়ন্ত্রক শেখ মোহাম্মদ ইব্রাহিম, প্রক্টর আহমদ রাজীব চৌধুরী ও ব্যবসা-শিক্ষা অনুষদের সহকারী ডিন এম. মঈনুল হক।

সভায় প্রফেসর ড. অনুপম সেন বলেন, বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের জন্য সমাবর্তন অনুষ্ঠানটি পবিত্র ও গাম্ভীর্যপূর্ণ। বিশ্ববিদ্যালয়ের মর্যাদাকে উত্তরোত্তর সমৃদ্ধ ও গৌরবোজ্জ্বল করার লক্ষ্যে সমাবর্তন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

প্রিমিয়ার ইউনিভার্সিটির দ্বিতীয় সমাবর্তনের বিশাল কর্মযজ্ঞ অত্যন্ত সুচারুরূপে, শৃঙ্খলার সঙ্গে ও সফলভাবে সম্পন্ন করতে সকলের ঐকান্তিক ও আন্তরিক সহযোগিতা একান্ত অপরিহার্য বলে উল্লেখ করেন তিনি।

প্রিমিয়ার ইউনিভার্সিটির দ্বিতীয় সমাবর্তন রোববার (২১ জুলাই) সকাল ১০টায় নগরের টাইগারপাসে নেভি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে রাষ্ট্রপতি ও প্রিমিয়ার ইউনিভার্সিটির চ্যান্সেলরের মনোনীত প্রতিনিধি হিসেবে সভাপতিত্ব করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি থাকবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী।

কনভোকেশন স্পিকার থাকবেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা উপাচার্য ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর প্রফেসর ড. মোহাম্মদ ফরাসউদ্দিন। বিশেষ অতিথি থাকবেন ইউজিসির চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ। স্বাগত বক্তব্য দেবেন শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

এবারের সমাবর্তনে অংশগ্রহণের জন্য নিবন্ধন করেছেন ১ হাজার ১১২ জন গ্র্যাজুয়েট।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-19 21:49:39