ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএল এর ‘অভিজাত জীবনের কাব্য’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
সিপিডিএল এর ‘অভিজাত জীবনের কাব্য’ ---

চট্টগ্রাম: রুচি, উপযোগিতা ও স্থায়িত্ব বিবেচনায় একটি ফ্ল্যাটের অভ্যন্তরীণ আভিজাত্য  নির্ভর করে ব্যবহৃত ফিনিশিং সলিউশনের ওপর। ফ্লোরিং সলিউশনে কি ব্যবহার করা হয়েছে বা বাথরুমের ফিক্সারগুলো কোন ব্র্যান্ডের কিংবা কিচেনে কি ধরনের ও মানের এমেনিটিজ দেয়া হয়েছে ইত্যাদি বিষয় এক্ষেত্রে গুরুত্ব বহন করে।

এসব বিষয় বিবেচনায় নিয়েই চট্টগ্রামের জনপ্রিয় নির্মাতা প্রতিষ্ঠান সিপিডিএল হাতে নিয়েছে বিশেষ উদ্যোগ। গ্রাহকদের চাহিদা ও সামাজিক অবস্থানকে সামনে রেখে সাজানো এই কার্যক্রম সম্প্রতি উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবুল হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপিডিএল এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, পরিচালক ইঞ্জিনিয়ার রেজাউল করিম, সিপিডিএল এর স্থপতি, লংকা বাংলা ফাইন্যান্স, ডিবিএইচ, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, আইডিএলসি, আইপিডিসি, বার্জার, এশিয়ান পেইন্ট সহ সিপিডিএল পরিবারের অন্যান্য অ্যাসোসিয়েট প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

নগরের পাঁচলাইশ আবাসিক এলাকায় নির্মীয়মাণ সিপিডিএল এর স্টার ক্লাস প্রকল্প পার্ক রেসিডেন্সে আয়োজন করা হয়েছে এই অভিজাত জীবনের কাব্য।

এ আয়োজনে বুকিং দিলেই বর্ধিত সেবা অফার হিসেবে গ্রাহকদের জন্য থাকবে ফিনিশিং প্যাকেজের বনেদি অফার।

যার আওতায় থাকছে লিভিং, ডাইনিং ও সকল বেডরুমে উৎকৃষ্টমানের ইতালীয় মার্বেলের ফ্লোর সলিউশন, জার্মানির গ্রহী ব্র্যান্ডের কিচেন ও বাথরুম ফিটিংস, জাপানের টোটো ব্র্যাণ্ডের কমোড ও বেসিন, মাস্টার বাথরুমের শাওয়ার এনক্লোজার, বাথরুম ও ডাইনিং বেসিনে মার্বেলের কাউন্টার টপ, গ্রানাইটের কিচেন কাউন্টার টপ।

গ্রাহকদের এ বিষয়ে বাস্তবভিত্তিক ধারণা দিতে আপগ্রেডেড ফিনিশিং সলিউশনের একটি প্রদর্শন কেন্দ্রও সাজানো হয়েছে অনুষ্ঠানস্থলে। ফলে আগ্রহী ক্রেতারা খুব সহজে সিপিডিএল এর রেগুলার ফিনিশিং প্যাকেজ এবং আপগ্রেডেড ফিনিশিং প্যাকেজের মধ্যে তুলনা করেই সিদ্ধান্ত নিতে পারবেন।

আয়োজকরা জানান, প্রকল্পভেদে প্রযোজ্য ক্ষেত্রে এই অফারটি চলবে ৩১ জুলাই পর্যন্ত, প্রদর্শনী উন্মুক্ত থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।