ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পানিবন্দি সাতকানিয়ার চৌকি আদালত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
পানিবন্দি সাতকানিয়ার চৌকি আদালত পানিবন্দি সাতকানিয়ার চৌকি আদালত।

চট্টগ্রাম: টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ১২ দিন ধরে পানিবন্দি সাতকানিয়ার চৌকি আদালত। আদালতের মূল গেট থেকে শুরু করে বারান্দা ও চারপাশ ডুবে থাকায় দুর্ভোগে পড়েছেন বিচারক, আইনজীবী ও বিচারপ্রার্থীরা।

স্থানীয়রা জানান, মূল সড়ক থেকে আদালত ভবন ৩ ফুট নিচে হওয়ায় সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয় এ চৌকি আদালতে। এ বিষয়ে উপজেলা প্রশাসন ও পৌরসভাকে অবহিত করা হলেও এখনও জলাবদ্ধতা নিরসনে কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

পানিবন্দি সাতকানিয়ার চৌকি আদালত১৮৮০ সালে প্রতিষ্ঠিত সাতকানিয়া চৌকি আদালতের অধীনে পরিচালিত হচ্ছে সাতকানিয়া যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত, সিনিয়র সহকারী জজ আদালত, অতিরিক্ত সহকারী দায়রা জজ আদালত ও লোহাগাড়া সহকারী জজ আদালত।

পানিবন্দি সাতকানিয়ার চৌকি আদালত।                                             <div class=

" src="https://www.banglanews24.com/media/imgAll/2019May/bg/Bg-620190718161250.jpg" style="margin:1px; width:100%" />সাতকানিয়া চৌকি আদালতের সিনিয়র সহকারী জজ আদালতের বেঞ্চ সহকারী সাইফুদ্দিন পারভেজ বাংলানিউজকে বলেন, টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ১২দিন ধরে পানিবন্দি হয়ে আছে আদালত। এতে বিচার কাজ পরিচালনায় ব্যাঘাত ঘটছে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।