ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নারী নির্যাতন মামলার আসামি কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
নারী নির্যাতন মামলার আসামি কারাগারে

চট্টগ্রাম: দ্বিতীয় স্ত্রীকে মারধর ও নির্যাতনের মামলায় এক আসামিকে গ্রেফতার করেছে পতেঙ্গা থানা পুলিশ।

বুধবার (১৭ জুলাই) আদালতের মাধ্যমে মোজাম্মেল হোসেন রাজধন নামের ওই আসামিকে কারাগারে পাঠানো হয়।

সে পটিয়ার বুধপুরা কাশেম চেয়ারম্যান বাড়ির মৃত আহম্মেদ হোসেন এর ছেলে বলে জানিয়েছেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া।

তিনি বাংলানিউজকে বলেন, মোজাম্মেল হোসেন রাজধনের বিরুদ্ধে নারী নির্যাতন মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল। মঙ্গলবার (১৬ জুলাই) বিকালে গ্রেফতারের পর বুধবার আদালতে সোপর্দ করা হয়।

বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

অভিযোগ রয়েছে, মোজাম্মেল হোসেন রাজধন পটিয়ার বুধপুরা, জিরি, বেলখাইন, কর্তালাসহ আশপাশের গ্রামে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যক্রম ও চাঁদাবাজিতে লিপ্ত। টাকা ধার দেয়ার নামে স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ব্ল্যাকমেইলিং, নারীদের শ্লীলতাহানির অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। রাজধনের অত্যাচারে অতিষ্ঠ এলাকার মানুষ।

জানা গেছে, যৌতুকের দাবিতে ২য় স্ত্রীকে নির্যাতনের মামলায় পটিয়া ও পতেঙ্গা থানায় তাকে গ্রেফতারে পরোয়ানা পাঠানো হয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন বাংলানিউজকে বলেন, নারী নির্যাতন মামলায় ওই আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। তাকে পতেঙ্গা থানা পুলিশ গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।