ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘জিনের বাদশার সহকারীর’ ২ বছরের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
‘জিনের বাদশার সহকারীর’ ২ বছরের কারাদণ্ড

চট্টগ্রাম: ‘জিনের বাদশার সহকারী’ পরিচয়ে ৯০ হাজার টাকা ও সোনার চেইন, কানের দুল হাতিয়ে নেয়ার দায়ে রুনা আক্তার প্রকাশ রহিমা বেগম নামে এক নারীকে দুইটি ধারায় দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১১ জুলাই) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহাম্মদ খোন্দকার এ রায় দেন বাংলানিউজকে জানান জেলা পুলিশের কোর্ট পরিদর্শক বিজন কুমার বড়ুয়া।

দণ্ডিত রুনা আক্তার প্রকাশ রহিমা বেগম মিরসরাই উপজেলার গড়িয়াইশ এলাকার লাতুর স্ত্রী বলে মামলার নথি থেকে জানা গেছে।

বিজন কুমার বড়ুয়া বলেন, আসামি রুনা আক্তার প্রকাশ রহিমা বেগমের বিরুদ্ধে পেনাল কোডের ৪১৭ ও ৪১৯ ধারায় অভিযোগ গঠন করা হয়। এই দুটি ধারায় এক বছর করে তাকে মোট দুই বছর কারাদণ্ড দিয়েছেন আদালত।

বাদির আইনজীবী জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, জিনের বাদশার সঙ্গে কবিরাজি কাজ করে ঝাড়ফুঁকসহ সোনার ডেক তুলে দেয়ার কথা বলে নানাজনের কাছ থেকে টাকা হাতিয়ে নিতেন রুনা আক্তার প্রকাশ রহিমা বেগম। খাদিজা আক্তারের কাছ থেকে প্রতারণার মাধ্যমে ৯০ হাজার টাকা ও স্বর্ণের চেইন হাতিয়ে নেন। এ ঘটনায় ২০১৪ সালের ২৮ এপ্রিল থানায় প্রতারণার অভিযোগে রুনার বিরুদ্ধে মিরসরাই থানায় মামলা হয়। মামলায় একই বছরের ২৯ মে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। ৯ জন সাক্ষীর মধ্যে ৬ জনের সাক্ষ্য গ্রহণ করে রায় ঘোষণা করেন আদালত।

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।