ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নিখোঁজ মেয়েটির সন্ধানে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
নিখোঁজ মেয়েটির সন্ধানে পুলিশ

চট্টগ্রাম: নগরের চকবাজারে কোচিং ক্লাস করতে গিয়ে নিখোঁজ হওয়া তাছমিনা আকতার নিশুর (১৮) খোঁজে মাঠে নেমেছে পুলিশ।

সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে চকবাজারের লালচান্দ সড়কে মেডিকেল ভর্তি কোচিং সেন্টারে গিয়ে আর বাসায় ফেরেনি তাছমিনা। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ওইদিন রাতে চকবাজার থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা তোফায়েল আহমেদ ।

ডায়েরি নম্বর ৩৯৪।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, মেয়েটির খোঁজে মঙ্গলবার থেকে একাধিক টিম কাজ করছে।

মেয়েটির মুক্তির জন্য যে নম্বর থেকে কল করে টাকা দাবি করা হয়েছিল, ওই নম্বরটিও সংগ্রহ করেছি। পরে তদন্ত করে দেখেছি নম্বরটি একটি ইন্টারনেটের। এছাড়া আরও কয়েকটি ইন্টারনেটের নম্বর থেকে কল এসেছিল, সব নম্বর আমরা যাচাই-বাছাই করছি। মেয়েটির বাবা, মা থেকে সব ইনফরমেশন নিয়ে মেয়েটির খোঁজে কাজ করছে পুলিশ।

তাছমিনার বাবা তোফায়েল আহমেদ বাংলানিউজকে বলেন, ‘আমার মেয়েকে ওইদিন একটি বার্গারের দোকানে চার-পাঁচজন যুবক মারধরও করেছে। যে এ ঘটনাটি দেখেছে, তার সঙ্গে ওসিকে কথা বলিয়ে দিয়েছি। অনেকে এ ঘটনাকে ভিন্নখাতে নেয়ার চেষ্টা করছে। যারা অপপ্রচার চালাচ্ছে তাদের নিজের মা-বোনদের কথা চিন্তা করার আহ্বান জানাবো। ’ 

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।