ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুই বছর পর গ্রেফতার হত্যা মামলার আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
দুই বছর পর গ্রেফতার হত্যা মামলার আসামি

চট্টগ্রাম: দুই বছর পলাতক থাকার পর হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম মেট্রোর সদস্যরা।

 

ওই আসামির নাম নকিবুল হক সৌরভ (১৯)। সে পটিয়ার কর্ণফুলী থানাধীন নজির মেম্বার বাড়ির মোহাম্মদ নুরুল আবছারের ছেলে।

সোমবার (৮ জুলাই) ভোরে কক্সবাজারের বার্মিজ মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই (মেট্রো) পরিদর্শক মো. ফিরোজ উদ্দিন চৌধুরী।

তিনি জানান, ২০১৭ সালের ২ জুলাই মধ্যরাতে কর্ণফুলী থানার নজির মেম্বার বাড়ির আলমগীরকে খুন করা হয়।

আলমগীরের সঙ্গে তার চাচাতো ও জেঠাতো ভাইদের জমি নিয়ে বিরোধ ছিল। কর্মস্থল থেকে ফেরার পথে রাত দুইটার দিকে পিটিয়ে হত্যার পর মরদেহ রশি দিয়ে বেঁধে ঝোপের মধ্যে ফেলে দেয়া হয়।

এ ঘটনায় কর্ণফুলী থানার তদন্ত কর্মকর্তা ২০১৮ সালের ২৮ অক্টোবর তদন্ত প্রতিবেদন দাখিল করেন। হত্যাকাণ্ডের ঘটনায় কোন আসামি গ্রেফতার না করে তদন্ত প্রতিবেদন দেয়ায় বাদি আদালতে নারাজি আবেদন করেন। আদালত মামলাটি অধিকতর তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেন।

পুলিশ কর্মকর্তা ফিরোজ উদ্দিন চৌধুরী জানান, গ্রেফতারের পর আলমগীর হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে মঙ্গলবার (৯ জুলাই) আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে সৌরভ।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।