ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, ফার্মেসি সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, ফার্মেসি সিলগালা বাঁশখালীর একটি ফার্মেসি সিলগালা ও ২টি প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা।

চট্টগ্রাম: মেয়াদোত্তীর্ণ, অবৈধ, নকল ও সরকারি ওষুধ বিক্রির অপরাধে বাঁশখালীর একটি ফার্মেসি সিলগালা ও ২টি প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৯ জুন) উপজেলার চাম্বল বাজার এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। এ সময় জব্দকৃত মেয়াদোত্তীর্ণ, অবৈধ ও নকল ওষুধ ধ্বংস করা হয়েছে।

বাঁশখালী উপজেলার সহকারি কমিশনার (ভূমি) আল বশরুল ইসলামের নেতৃত্বে পরিচালিত অভিযানে উপস্থিত ছিলেন ঔষধ প্রশাসন অধিদফতরের তত্ত্বাবধায়ক কামরুল হাসান।

বাংলানিউজকে কামরুল হাসান বলেন, অভিযানে লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনার অপরাধে এআর মেডিসিন নামে একটি প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে।

তিনি আরও বলেন, ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে চাম্বল বাজারের শাহ মজিদিয়া ফার্মেসি, কুতুব ফার্মেসি, বিসমিল্লাহ ফার্মেসি, নিরাময় ফার্মেসিসহ একাধিক প্রতিষ্ঠান দোকান বন্ধ করে দেয়।

‘এ ছাড়া মেয়াদোত্তীর্ণ, অবৈধ, নকল ও সরকারি ওষুধ বিক্রির অপরাধে জনতা মেডিকেল হলকে ১৫ হাজার, মুরাদ মেডিকেল হলকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। ’

বাংলাদশ সময়: ২১১৫ ঘণ্টা, জুলাই ৯, ২০১৯
এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।