ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাস্টম মোড় থেকে বিমানবন্দর সড়কে তীব্র যানজট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ৯, ২০১৯
কাস্টম মোড় থেকে বিমানবন্দর সড়কে তীব্র যানজট কাস্টম মোড় থেকে বিমানবন্দর সড়কে তীব্র যানজট। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: ভারী বৃষ্টিতে জলাবদ্ধতা, গাড়ির ইঞ্জিন বিকল হওয়া ও সড়ক পরিবহনে শৃঙ্খলা ভেঙে পড়ায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে কাস্টম মোড় থেকে বিমানবন্দর সড়কে। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষার পর ফ্লাইট মিস হওয়ার আশঙ্কায় উদ্বিগ্ন অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের প্লেনের যাত্রীরা।

মঙ্গলবার (৯ জুলাই) ভোর থেকে যানজটে স্থবির হয়ে পড়ে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কটি। বিমানবন্দর সড়কে তীব্র যানজট।                     <div class=

ছবি: সোহেল সরওয়ার" src="https://www.banglanews24.com/media/imgAll/2019May/bg/t-bg20190709122619.jpg" style="margin:1px; width:100%" />সাংবাদিক রাশেদুল হাসান জানান, সকাল সাড়ে ৭টায় হালিশহর থেকে বের হয়েছি সোয়া ১০টার ফ্লাইট ধরার জন্য। অথচ দুই ঘণ্টা সিমেন্ট ক্রসিংয়ে আটকে আছি।
শিডিউল টাইমে ফ্লাইট ছাড়লে নিশ্চিত মিস করবো।

চট্টগ্রাম রফতানি প্রক্রিয়াকরণ এলাকার (সিইপিজেড) একটি কারখানার মালিক জিন্নাহ চৌধুরী বাংলানিউজকে বলেন, গতকাল নগরজুড়ে জলাবদ্ধতা ছিল। তাই সাত সকালেই ছুটলাম কারখানায়। কিন্তু যানজটেই ২ ঘণ্টা আটকে থাকতে হলো। এরপর সড়কে গাড়ি রেখেই হেঁটেই অফিসে আসতে হলো।

বিমানবন্দর সড়কে তীব্র যানজট।  ছবি: সোহেল সরওয়ারইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা বাংলানিউজকে বলেন, যানজট নিরসনে ট্রাফিক পুলিশ, সিএমপি পুলিশসহ বিভিন্ন সংস্থার লোকজন কাজ করছেন। পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুটা সময় লাগবে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad