ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রকৌশলীর বিরুদ্ধে ইমারত আইন লঙ্ঘনের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, জুলাই ৪, ২০১৯
প্রকৌশলীর বিরুদ্ধে ইমারত আইন লঙ্ঘনের অভিযোগ প্রতীকী ছবি

চট্টগ্রাম: অবৈধভাবে ভবন নির্মাণের অভিযোগে নুরের জামান শিমুল নামে এক প্রকৌশলীর বিরুদ্ধে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) বিশেষ আদালতে অভিযোগ দায়ের হয়েছে। আহমদ কবির নামে এক ব্যক্তি অভিযোগটি দায়ের করেন।

বিশেষ আদালতের বিচারক সাইফুল আলম চৌধুরী অভিযোগ তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার জন্য সিডিএ’র অথরাইজড বিভাগকে নির্দেশ দিয়েছেন।

আদালত সূত্র জানায়, নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন আতুরার ডিপো বনানী হাউজিং সোসাইটির বিএস ১৬৫৫ নম্বর খতিয়ানের বিএস ৭৯৮২ নম্বর দাগের জায়গার ওপর নুরের জামান শিমুল নামে এক প্রকৌশলী ইমরাত নির্মাণ লঙ্ঘন করে ভবন নির্মাণ করছেন বলে অভিযোগ করেছে।

বিবাদীর বিরুদ্ধে ইমারত নির্মাণ আইন-১৯৫২ এর ১২ (১) ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ আইন-২০১৮ এর ৪৪ ধারায় অভিযোগ আনা হয়েছে।

আদালতের বেঞ্চ সহকারি মো. ফয়েজ বাংলানিউজকে বলেন, আইন না মেনে ভবন নির্মাণের অভিযোগে নুরের জামান শিমুল নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার এক ব্যক্তি অভিযোগ দায়ের করেছেন।

আদালত অভিযোগ আমলে নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুলাই ৪, ২০১৯
এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।