bangla news

শাহ আমানতে আর্মড পুলিশের তদারক করবে সিএমপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০২ ১০:৩৩:৫০ পিএম
বক্তব্য দেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান

বক্তব্য দেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান

চট্টগ্রাম: চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ২০০ সদস্যের তদারকি করবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করতে মঙ্গলবার (০২ জুলাই) সিএমপি কমিশনার কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে সভায় সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, বিজিবি, ডিজিএফআই, এনএসআই, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর, এপিবিএন, আনসার ও ভিডিপির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

গত ৯ মে পুলিশ সদর দফতরের এক চিঠিতে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসার ও ফোর্সের কমান্ড ও কন্ট্রোল সিএমপি কমিশনারের উপর ন্যাস্ত করা হয়।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দিক বাংলানিউজকে বলেন, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করতে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বিমানবন্দরের বিভিন্ন সমস্যা ও সমাধানের ব্যাপারে আলোচনা হয়েছে।

সভায় উপস্থিত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা কর্মকর্তা শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিমানবন্দরে নিয়োজিত এপিবিএন সদস্যদের তদারকি করেন সিএমপি কমিশনার। সিএমপি কমিশনারের কমান্ডে বিমানবন্দরের নিরাপত্তায় কাজ করবেন তারা।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-02 22:33:50