ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

লালখানবাজারে সংঘর্ষের ঘটনায় ২ মামলা, গ্রেফতার ১৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
লালখানবাজারে সংঘর্ষের ঘটনায় ২ মামলা, গ্রেফতার ১৮

চট্টগ্রাম: নগরের লালখানবাজার এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে খুলশী থানায়। দুই মামলায় মোট ১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩০ জুন) ভোররাতে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার।  

গ্রেফতার ১৮ জন হলেন- তৌহিদ রেজা (৪০), আহমেদুল হক জুয়েল (৩৫), সাইদুল ইসলাম (৩৯), মো. মাহমুদুল হাসান (২৪), সৃজন দাশ (৪০), মো. নুরুল আবছার (৩২), আবদুল মান্নান (২৪), জাহিদুর রহমান (২১), মো. সোহাগ (২৪), মো. আলী হোসেন (২৩), ফয়সাল আহমেদ (২১), মো. জুয়েল (২০), মো. হৃদয় (১৮), মো. ইব্রাহিম (৬২), মো. সাজ্জাদ (২৪), আবু দাউদ রাজু (২৬), মো. আনিস (২৪) ও মো. সোহেল (২৯)।

এদের মধ্যে তৌহিদ রেজাকে ছুরিকাঘাতে আহত সাইদুল ইসলামের দায়ের করা মামলায় ও অন্যদেরকে মারামারির ঘটনায় খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নোমান বাদি হয়ে দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাংলানিউজকে বলেন, লালখানবাজার এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে খুলশী থানায়। দুই মামলায় মোট ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৮ জুন) রাতে ও শনিবার (২৯ জুন) বিকেলে দুই দফায় সংঘর্ষে জড়ায় লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত মোহাম্মদ বেলালের অনুসারীরা। পরে সংঘর্ষের ঘটনার জন্য উভয় নেতা একে অপরকে দায়ী করেন।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa