ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চুয়েটে নতুন অর্থবছরের বাজেট ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
চুয়েটে নতুন অর্থবছরের বাজেট ঘোষণা চুয়েটে অর্থ কমিটির ৫৪তম সভা

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ২০১৯-২০ অর্থবছরের জন্য রাজস্ব খাতে ৭৬ কোটি ৫৫ লাখ টাকা (প্রস্তাবিত) এবং উন্নয়ন খাতে ২৩ কোটি ২৯ লাখ টাকার (প্রস্তাবিত এডিপি) বাজেট ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে গবেষণা খাতে বরাদ্দ দেওয়া হয়েছে এক কোটি ৩৫ লাখ টাকা।

বৃহস্পতিবার (২৭ জুন) চুয়েটের ভাইস চ্যান্সেলর কার্যালয়ের সভা কক্ষে অর্থ কমিটির ৫৪তম সভায় এ ঘোষণা দেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন চুয়েট অর্থ কমিটির সভাপতি ও ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। বাজেট উপস্থাপন করেন চুয়েট অর্থ কমিটির সদস্য সচিব ও কম্পট্রোলার অব অ্যাকাউন্টস মো. সফিকুল ইসলাম।

সভায় ২০১৮-১৯ অর্থবছরের রাজস্ব খাতে সংশোধিত বাজেট ৬৮ কোটি ২৭ লাখ টাকা এবং উন্নয়ন খাতে সংশোধিত এডিপি ১৪ কোটি টাকার বাজেট উপস্থাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহমুদ আবদুল মতিন ভূঁইয়া, ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আজাদ হোসাইন, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্ম-সচিব (নিরীক্ষা) আহমদ শামীম আল রাজী এবং  ইউজিসি’র পরিচালক (অর্থ ও হিসাব) মো. রেজাউল করিম হাওলাদার।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।