ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

চট্টগ্রামে নিখোঁজ স্কুল শিক্ষার্থী কুমিল্লায় উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ৯:০৯:০০ পিএম
স্কুল শিক্ষার্থী সাকিব সাহাব।

স্কুল শিক্ষার্থী সাকিব সাহাব।

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ এলাকা থেকে নিখোঁজ সাউথ পয়েন্ট স্কুলের শিক্ষার্থী সাকিব সাহাব (১৫) কে কুমিল্লার মনোহরগঞ্জ এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুন) সকালে মনোহরগঞ্জের একটি খাবারের হোটেল থেকে তাকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মীর্জা সায়েম মাহমুদ বাংলানিউজকে জানান, সাকিব কুমিল্লার মনোহরগঞ্জে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে তাকে উদ্ধারে স্থানীয় থানা পুলিশের সহায়তা চাই আমরা। তারা সাকিবকে উদ্ধার করে তার বাবার হাতে তুলে দেয়।

গত ১৬ জুন নগরের সাউথ পয়েন্ট স্কুলের শিক্ষার্থী সাকিব সাহাব বোনের সঙ্গে স্কুলে গেলেও শ্রেণি কার্যক্রম শেষে তার খোঁজ মিলেনি। ওই দিন রাতেই নগরের পাঁচলাইশ থানায় এ বিষয়ে জিডি করেন তার মামা আতাউর রহমান।

সাকিবের মামা আতাউর রহমান বাংলানিউজকে জানান, সৌদি ফেরৎ সাকিব চট্টগ্রামের তেমন কিছুই চেনে না। এ বছরই সে সাউথ পয়েন্ট স্কুলে নবম শ্রেণিতে ভর্তি হয়। প্রতিদিনের মতো ঘটনার দিন রোববারও সকাল সাড়ে ৭টার দিকে বোনের সঙ্গে স্কুলে যায় সে। তবে স্কুলের শ্রেণি কার্যক্রম শেষে অনেক খোঁজাখুঁজির পরেও তার সন্ধান মিলেনি।

সাকিবের পরিবারের পক্ষ থেকে থানায় জিডির পর এ নিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের একাধিক টিম কাজ শুরু করে। নিখোঁজের ১০ দিন পর কুমিল্লার মনোহরগঞ্জ এলাকা থেকে তাকে উদ্ধার করা সম্ভব হলো।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-26 21:09:00