ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদকের অপব্যবহার ও পাচারবিরোধী শোভাযাত্রা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
মাদকের অপব্যবহার ও পাচারবিরোধী শোভাযাত্রা চট্টগ্রাম জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের শোভাযাত্রা। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ৯টায় নগরের নিউমার্কেট চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়। স্টেশন রোড প্রদক্ষিণ করে শোভাযাত্রা নগরের মোটেল সৈকতে এসে শেষ হয়।

এতে অংশ নেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. মো. আজিজুর রহমান সিদ্দিকী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক শামীম আহম্মেদ, র‌্যাব-৭ এর কোম্পানি কমান্ডার মেজর মো. মেহেদী হাসান, কারিতাস চট্টগ্রাম অঞ্চলের পরিচালক জেমস গোমেজ প্রমুখ।

শোভাযাত্রায় সচেতনতামূলক ব্যানার, পোস্টার ও ফেস্টুন নিয়ে অংশ নেন পিটিআই, অপর্ণা চরণ বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজ মাদকবিরোধী কমিটি, পরশ মাদকাসক্তি নিরাময় কেন্দ্র, কারিতাস স্মাইল প্রকল্প, শুকতারা, প্রশান্তি, দীপ, আলো, নীল, অঙ্কুর, আর্ক, দৃষ্টি, ছায়ানীড়, এলার্ট মাদকাসক্ত চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র, মমতার কর্মকর্তা ও সদস্যরা।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।