ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

বাসে তুলে গরু চুরি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ৯:৩৮:১৪ পিএম
যাত্রীবাহী বাসে তুলে গরু চুরি

যাত্রীবাহী বাসে তুলে গরু চুরি

চট্টগ্রাম: মিরসরাই থেকে গরু নিয়ে যাত্রীবাহী বাসে করে পালানোর সময় চোরাই গরুসহ বাসটি জব্দ করেছে পুলিশ। সোমবার (২৪ জুন) সকালে নগরের আকবর শাহ থানা এলাকা থেকে বাসটি জব্দ করা হয়। 

পুলিশ জানায়, মিরসরাইয়ের দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের বাসিন্দা মো. মাসুদের একটি গরু চোরের দল রাস্তার পাশ থেকে যাত্রীবাহী বাসে তুলে শহরের দিকে আসতে থাকে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট এলাকায় গাড়িটি থামানোর সংকেত দিলেও গাড়ি না থামিয়ে আরও দ্রুত গতিতে বাসটি চালানো শুরু করে চালক।

এরপর পুলিশের গাড়ি ধাওয়া দিয়ে ওই যাত্রীবাহী বাসের পেছনে আসতে শুরু করলে চোরের দল নগরের আকবর শাহ এলাকায় গরুসহ বাসটি রেখে পালিয়ে যায়। পুলিশ গিয়ে চোরাই গরুসহ বাসটি জব্দ করে।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিক আহমেদ মজুমদার বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই গরু বহন করা বাসটি থামাতে ফৌজদারহাট এলাকায় সংকেত দিই আমরা। কিন্তু তারা না থামিয়ে শহরের দিকে এগোতে থাকে।

তিনি বলেন, পুলিশ ধাওয়া দিয়ে নগরের আকবর শাহ এলাকা থেকে চোরাই গরুসহ বাসটি জব্দ করতে পারলেও চোরের দলকে আটক করতে পারেনি। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই তারা পালিয়ে যায়।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) মো. শামীম শেখ বাংলানিউজকে জানান, চোরাই গরুটি মালিক মো. মাসুদকে বুঝিয়ে দেওয়া হয়েছে। বাসটি থানায় জব্দ আছে। তবে ঘটনাস্থল মিরসরাই হওয়ায় এ ঘটনায় সীতাকুণ্ড থানায় কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-24 21:38:14