ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকা থেকে সঞ্জয় ধর (৪৬) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৩ জুন) দুপুরে আয়েশার মায়ের গলির মনিশ্রী জুয়েলার্স নামের স্বর্ণের দোকান থেকে মরদেহটি উদ্ধার করে ইপিজেড থানা পুলিশ।

সঞ্জয় ধরের বাড়ি কক্সবাজারের রামু উপজেলায় হলেও ব্যবসা সূত্রে থাকতেন বন্দরটিলা এলাকায়।

 তিনি রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের মৃত সুধারাম ধরের ছেলে।

নিহত সঞ্জয় ধরের স্বজনদের আহাজারি।                                             <div class=

ছবি: বাংলানিউজ" src="https://www.banglanews24.com/media/imgAll/2019May/bg/bg220190623160237.jpg" style="margin:1px; width:100%" />পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত শুক্রবার রাতে ওই দোকানে ৪ থেকে ৫ জন লোক বসে তার সঙ্গে আড্ডা দিয়েছিলেন। মনিশ্রী জুয়েলার্সে স্বর্ণ কেনা-বেচার পাশাপাশি সুদের ব্যবসাও চলতো।  রোববার ওই দোকান থেকে পচা গন্ধ ছড়িয়ে পড়লে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দেখে দোকানটি তালাবদ্ধ নয়, তবে গ্রিলের দরজা লাগানো ছিল। দরজা খুলে দেখা যায়, সঞ্জয় ধরের গলাকাটা মরদেহ পড়ে আছে। তার পেটের দুইপাশেও ছুরিকাঘাত করা হয়েছে। পুলিশ ধারণা করছে, টাকার লেনদেন সংক্রান্ত ঘটনায় সঞ্জয়কে হত্যা করা হয়েছে। যাওয়ার সময় সিসিটিভি খুলে নিয়ে যায় হত্যাকারীরা।

মরদেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে মর্গে।  ছবি: বাংলানিউজচট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (বন্দর) মো. কামরুল হাসান বাংলানিউজকে বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা মামলা নিচ্ছি। ঘটনায় জড়িতদের ধরতে ইতোমধ্যে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
জেইউ/এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad