ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অধিকার আদায়ে মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ হতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
অধিকার আদায়ে মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ হতে হবে বক্তব্য দেন রাসেল আহমেদ তুহিন।

চট্টগ্রাম: মহামান্য রাষ্ট্রপতির পুত্র ও রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন বলেছেন, অধিকার আদায়, ইতিহাস বিকৃতি, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদকে রুখতে মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার (২২ জুন) বিকেলে আগ্রাবাদ হোটেল সেন্টমার্টিনের কাকলী হলে নগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটির সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, রাষ্ট্রীয় ক্ষমতা বার বার অপশক্তির দখলে রেখে দেশের আসল ইতিহাস বিকৃত করার কারণে নতুন প্রজন্মের অনেকেই মুক্তিযুদ্ধের ইতিহাস ও মুক্তিযোদ্ধাদের অবদানের কথা জানে না।

‘দেশ বিরোধীরা মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুন্ঠিত করেছে। বাঙ্গালি জাতির স্বপ্নকে দাবিয়ে রাখা হয়েছে।

অপশক্তির হাত থেকে দেশ রক্ষায় নতুন প্রজন্মকে মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে। ’

সংগঠনের আহ্বায়ক সাহেদ মুরাদ সাকুর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. মাহবুবুল আলম প্রিন্স, নগর ইউনিটের কমান্ডার মোজাফফর আহমদ, ডেপুটি কমান্ডার শহিদুল হক চৌধুরী, সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এসএম এরশাদ হোসেন, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুন ২২, ২০১৯
এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।