ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোস্তফা গ্রুপের চেয়ারম্যানকে জেলহাজতে প্রেরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, জুন ২১, ২০১৯
মোস্তফা গ্রুপের চেয়ারম্যানকে জেলহাজতে প্রেরণ

চট্টগ্রাম: খেলাপি ঋণের মামলায় গ্রেফতার মোস্তফা গ্রুপের চেয়ারম্যান হেফাজতুর রহমানকে জেলহাজতে পাঠিয়েছেন চট্টগ্রামের একটি আদালত।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী মো. শাহবুদ্দিন বাংলানিউজকে জানান, খেলাপি ঋণের মামলায় গ্রেফতার মোস্তফা গ্রুপের চেয়ারম্যান হেফাজতুর রহমানকে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

হেফাজতুর রহমান বাংলাদেশ শিপ ব্রেকার্স অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি এবং চিনি, ভোজ্যতেলসহ বিভিন্ন ভোগ্যপণ্যের আমদানিকারক।

বুধবার (১৯ জুন) রাতে নগরের আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় মোস্তফা গ্রুপের অফিসের সামনে থেকে খেলাপি ঋণের মামলায় শিল্পপতি হেফাজতুর রহমানকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ।

ডবলমুরিং থানা পুলিশ জানিয়েছে, খেলাপি ঋণের জন্য বিভিন্ন ব্যাংকের দায়ের করা চারটি মামলায় অর্থঋণ আদালত থেকে হেফাজতুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। ওই পরোয়ানামূলে তাকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুন ২০, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।