ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভুয়া সাংবাদিক আটক, মুচলেকা দিয়ে মুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, জুন ২০, ২০১৯
ভুয়া সাংবাদিক আটক, মুচলেকা দিয়ে মুক্তি

চট্টগ্রাম: সীতাকুণ্ডে সাংবাদিক পরিচয়ে অনিয়মের সময় নেয়ামুল হোসেন লিটন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে দোষ স্বীকার করে মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি।

স্থানীয় সাংবাদিকরা জানান, উপজেলা পরিষদ মিলনায়তনে তথ্য অধিকার আইন বিষয়ে আয়োজিত এক সভায় তারা টিভির লোগো সম্বলিত বুম নিয়ে প্রবেশ করেন নেয়ামুল হোসেন লিটন। এ সময় সাংবাদিক পরিচয় দানকারী অপরিচিত এ ব্যক্তিকে দেখে স্থানীয় সাংবাদিকরা তার পরিচয় জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেন।

লিটনের কথায় সন্দেহ হলে তাকে আটক করে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায়ের কার্যালয়ে নিয়ে যান সাংবাদিক নেতারা। পরে সেখানে নিজের দোষ স্বীকার করে ভবিষ্যতে আর সাংবাদিক পরিচয় দেবেন না- মর্মে মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায় বাংলানিউজকে বলেন, লিটন নামের ওই ব্যক্তি নিজেকে ভারতের তারা টিভির সাংবাদিক পরিচয় দিলেও প্রকৃতপক্ষে তিনি তা নন। তারা টিভি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ভবিষ্যতে আর কখনও সাংবাদিক পরিচয় দেবেন না মর্মে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।