ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

গাঁজা-প্রাইভেট কারসহ ৩জন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ৪:৩১:৩০ পিএম
গাঁজা-প্রাইভেট কারসহ র‌্যাবের হাতে আটক ৩জন।

গাঁজা-প্রাইভেট কারসহ র‌্যাবের হাতে আটক ৩জন।

চট্টগ্রাম: কুমিল্লা থেকে প্রাইভেট কারে চট্টগ্রামে গাঁজা নিয়ে আসার সময় তিনজনকে আটক করেছে ‌র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (‌র‌্যাব)।

বুধবার (১৯ জুন) ভোরে সীতাকুণ্ড থানাধীন কুমিরা এলাকার রয়েল সিমেন্ট ফ্যাক্টরীর গেইটের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাড়ে ১৫ কেজি গাঁজা ও গাঁজা বহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার (চট্টমেট্রো-গ-১৩-৩৯৮১) জব্দ করা হয়েছে।

আটক তিনজন হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুজরা এলাকার মো. জাকির হোসেনের ছেলে মো. রাকিব হোসেন (২৬), চট্টগ্রামের রাউজান উপজেলার চিকদাইর এলাকার স্বপন দে’র ছেলে রানা দে (২৬) ও মো. বাদশা মিয়ার ছেলে মো. সাইফুদ্দিন (২৮)।

‌র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুমিরা এলাকার রয়েল সিমেন্ট ফ্যাক্টরীর গেইটের সামনে থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে সাড়ে ১৫ কেজি গাঁজা ও গাঁজা বহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার (চট্টমেট্রো-গ-১৩-৩৯৮১) জব্দ করা হয়েছে।

তারা কুমিল্লা থেকে প্রাইভেট কারে চট্টগ্রামে গাঁজা নিয়ে আসছিল বলে জানান মো. মাশকুর রহমান।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম র‌্যাব মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-19 16:31:30