ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

এসআই নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৭ ৭:৫০:৩৫ পিএম
এসআই নিয়োগ পরীক্ষায় অন্যের হয়ে প্রক্সি দিতে এসে গ্রেফতার দুই যুবক

এসআই নিয়োগ পরীক্ষায় অন্যের হয়ে প্রক্সি দিতে এসে গ্রেফতার দুই যুবক

চট্টগ্রাম: পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিয়োগ পরীক্ষায় অন্যের হয়ে প্রক্সি দিতে এসে গ্রেফতার হয়েছেন দুই যুবক।

গ্রেফতার দুই যুবক হলেন- টাঙ্গাইল জেলার বাসাইল এলাকার ইউসুফ আলীর ছেলে মো. শাহ আলম (২৬) ও চাঁদপুর জেলার হাজীগঞ্জ এলাকার আবদুল সাত্তারের ছেলে মো. জাহিদ হোসেন (২৭)।

এদের মধ্যে জাহিদ হোসেনকে সোমবার (১৭ জুন) ওমরগণি এমইএস কলেজ কেন্দ্র থেকে ও শাহ আলমকে রোববার সিএমপি স্কুল অ্যান্ড কলেজ থেকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার।

জাহিদ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগ থেকে স্নাতকোত্তর সমাপ্ত করেছেন বলে জানা গেছে। তিনি কবি জসিম উদ্দিন হলের ৩৩২ নম্বর রুমে থাকেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ কর্মকর্তা পরিত্রান তালুকদার জানান, মো. ছালেহ্ উদ্দিন নামে একজনের পরিবর্তে পরীক্ষা দেওয়ার জন্য চুক্তি করেন জাহিদ হোসেন। ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সজীব নামে একজন তাদের মধ্যে মিডিয়া হিসেবে কাজ করেছিলেন।

তিনি জানান, এর আগে রোববার হল পরিদর্শক মো. আসাদুজ্জামান টিটুর সন্দেহ হলে প্রবেশপত্র মিলিয়ে দেখতে গিয়ে শাহ আলমের জালিয়াতি ধরা পড়ে। শাহ আলম বাঁশখালী এলাকার মো. নাঈম উদ্দিন হোসেন নামে একজনের হয়ে পরীক্ষা দিতে ২০ হাজার টাকায় চুক্তি করেছিলেন।

তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা পরিত্রান তালুকদার।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-17 19:50:35