bangla news

ইয়াবাসহ গ্রেফতার শ্বশুর-জামাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৭ ১০:৩০:০৪ এএম
মো. ইউসুফ ও রহিম।

মো. ইউসুফ ও রহিম।

চট্টগ্রাম: জামাইয়ের কাছে ইয়াবার চালান পৌঁছে দেওয়ার সময় ৬০ বছর বয়সী মো. ইউসুফ প্রকাশ ইউসুফ জালাল নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তার দেওয়া তথ্যে জামাই আবদুর রহিম প্রকাশ বার্মাইয়া রহিমকে গ্রেফতার করেছে পুলিশ।

ইউসুফ জালালের কাছ থেকে ১ হাজার ৯৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ইউসুফ টেকনাফের হ্নীলা এলাকার উলা মিয়ার ছেলে এবং আবদুর রহিম লোহাগাড়ার সমদ আলী মুন্সি বাড়ির মো. ইউনুসের ছেলে বলে জানিয়েছে পু্লিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, আবদুর রহিমের বউয়ের ভাই আয়াছের কাছ থেকে ইয়াবা নিয়ে হালিশহর এলাকায় আবদুর রহিমের কাছে পৌঁছে দিচ্ছিল এলাকার সম্পর্কীয় শ্বশুর মো. ইউসুফ প্রকাশ ইউসুফ জালাল। স্টেশন রোড এলাকা থেকে কোতোয়ালী থানা পুলিশের হাতে রোববার (১৬ জুন) দিবাগত রাতে গ্রেফতার হন ইউসুফ। এ সময় তার কাছ থেকে ১ হাজার ৯৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী সোমবার ভোররাতে হালিশহর এলাকা থেকে আবদুর রহিমকে গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ মহসীন।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ইয়াবা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-17 10:30:04