ঢাকা, শনিবার, ৪ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

৮ দিনেও উদ্ধার হয়নি সোহেল তাজের ভাগ্নে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৬ ৩:২৪:৩৬ পিএম
ইফতেখার আলম সৌরভ

ইফতেখার আলম সৌরভ

চট্টগ্রাম: অপহরণের শিকার সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে ৮ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ।

রোববার (৯ জুন) বিকেলে নগরের পাঁচলাইশ থানাধীন আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে পাজেরো জিপে তুলে নিয়ে যাওয়া হয় বলে থানায় অভিযোগ করেন তার বাবা সৈয়দ মো. ইদ্রিস আলম।

এদিকে তানজিম আহমেদ সোহেল তাজ নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে অভিযোগ করেছেন, তার ভাগ্নেকে অপহরণ করা হয়েছে।

রোববার (১৬ জুন) দুপুরে ফেসবুকে আবারও স্ট্যাটাস দিয়ে সোহেল তাজ লিখেছেন, ‘আগামিকাল সংবাদ সম্মেলন করা হবে। আরো তথ্য জানা যাবে। একজন ব্যাবসায়ীর এত ক্ষমতা কী করে? তার পেছনে কে আছে? যার এত ক্ষমতা? কে সে গডফাদার যার হুকুমে রাষ্ট্রীয় সংস্থাকে ব্যক্তিগত প্রতিশোধের হাতিয়ার হিসাবে ব্যবহার করতে পারে?’

অন্যদিকে পুলিশে হাতে আসা ক্লোজ সার্কিট (সিসি) টিভি ক্যামেরার একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, ৯ জুন বিকেলে আফমি প্লাজার পাশের সড়কে নীল রঙের টি-শার্ট পরা এক ব্যক্তির সঙ্গে কথা বলতে বলতে সৌরভ একটি পাজেরো জিপে ওঠেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান রোববার (১৬ জুন) বিকেল ৩টার দিকে বাংলানিউজকে বলেন, আমরা কিছু ক্লু পেয়েছি। সেটি নিয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করি শিগগির একটা ফলাফল আসবে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
এসইউ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-16 15:24:36