ঢাকা, সোমবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

ইয়াবাসহ পুলিশ কর্মকর্তা আটকের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৫ ৭:৫৪:৩১ পিএম
প্রতীকী

প্রতীকী

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদ থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ ট্রাফিক বিভাগের উপ-পরিদর্শক (টিএসআই) সিদ্দিকুর রহমানকে আটকের ঘটনায় মামলা করেছে পুলিশ

শনিবার (১৫ জুন) নগরের ডবলমুরিং থানায় সিদ্দিকুর রহমানসহ তিনজনের বিরুদ্ধে মামলাটি করেন নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক সঞ্জয় গুহ।

মামলায় টিএসআই সিদ্দিকুর রহমান ছাড়া অন্য দুই আসামি হলেন চট্টগ্রাম রেলওয়ে থানার টিএসআই বাবলু খন্দকার এবং অজ্ঞাত এক ব্যক্তি।

মামলার তদন্ত কর্মকর্তা ও কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) রাছিব খান বাংলানিউজকে বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিদ্দিকুর রহমান জানিয়েছে রেলওয়ে থানার টিএসআই বাবলু খন্দকারের মাধ্যমে এক ব্যক্তির কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করেছেন তিনি।

তিনি বলেন, আমরা এখন বাবলু খন্দকারকে গ্রেফতারের চেষ্টা করছি। সিদ্দিকুরকে আটকের পর থেকেই তিনি কর্মস্থলে অনুপস্থিত। অজ্ঞাত যে ব্যক্তির কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করা হয়েছে তাকেও শনাক্তের চেষ্টা চলছে।

সিদ্দিকুরকে জিজ্ঞাসাবাদের জন্য রোববার (১৬ জনু) আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হবে বলে জানান কাউন্টার টেরোরিজম ইউনিটের এ কর্মকর্তা।

শনিবার (১৪ জুন) নগরের আগ্রাবাদ সিজিএস কলোনি থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ ট্রাফিক বিভাগের উপ-পরিদর্শক (টিএসআই) সিদ্দিকুর রহমানকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ইয়াবা পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-15 19:54:31