ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে ২০তম সিন্ডিকেট বৈঠক  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জুন ১২, ২০১৯
সিআইইউতে ২০তম সিন্ডিকেট বৈঠক   সিআইইউতে ২০তম সিন্ডিকেট বৈঠকে সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ২০তম সিন্ডিকেট বৈঠক বুধবার (১২ জুন) দুপুরে নগরের জামাল খান ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী। 

এই সময় বোর্ড অব ট্রাস্টিজ সদস্য, উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের মনোনীত শিক্ষকরা উপস্থিত ছিলেন। বৈঠকে ২০১৯-২০২০ অর্থ বছরের বার্ষিক বাজেট, সামার সেমিস্টারের ভর্তি কার্যক্রমের সার্বিক পর্যালোচনা, নতুন নিয়োগ প্রাপ্ত শিক্ষক-কর্মকর্তাদের যোগদান ও পুরোনোদের পদোন্নতিসহ নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

 

উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী সিআইইউকে একটি ভালো মানের বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে তার সুদূরপ্রসারি পরিকল্পনার কথা সিন্ডিকেট বৈঠকে তুলে ধরেন।  

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও অ্যাকাডেমিক কার্যক্রমে গতিশীলতা বাড়িয়ে অভীষ্ট লক্ষ্যে পৌঁছানোর জন্য নিত্য-নতুন পরিকল্পনা গ্রহণ করেছি আমরা।

সময়ের আগে একধাপ এগিয়ে যেতে তাই সৃজনশীলতা, দক্ষতা ও জ্ঞানের পরিধি বৃদ্ধি করার কোনো বিকল্প নেই।

সভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিআইইউর ট্রাস্টি আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী, ট্রাস্টি প্রকৌশলী আলী আহমেদ, ট্রাস্টি দিলরুবা আহমেদ, বিজনেস স্কুলের উপদেষ্টা অধ্যাপক ড. আইয়ুব ইসলাম, ডিন ড. নাঈম আবদুল্লাহ, ফাইন্যান্স অ্যান্ড ইকোনমিক্স বিভাগের প্রধান ড. সৈয়দ মনজুর কাদের, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আনজুমান বানু লিমা, ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস শাখার ভারপ্রাপ্ত পরিচালক সালমা বেগম (এফসিএ) প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ১২, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।