bangla news

চবির কর্মচারী বরখাস্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১২ ৪:৫৪:১৬ পিএম
...

...

চট্টগ্রাম: ফেসবুকে ধর্ম অবমাননার পোস্ট দেওয়ার অভিযোগে আইসিটি মামলায় গ্রেফতার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কর্মচারী নিবারণ বড়ুয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (১২ জুন) দুপুরে কর্মচারী বিধিমালা অনুযায়ী তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নূর আহমদ বাংলানিউজকে বলেন, কর্মচারী বিধিমালা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের কোনো কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার হলে তাকে সাময়িক বরখাস্ত করতে হয়।

‘তৃতীয় শ্রেণির কর্মচারী নিবারণ বড়ুয়া ধর্মীয় অবমাননার অভিযোগে আইসিটি মামলায় গ্রেফতার হয়েছেন। তাই তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।’

ফেসবুকে ধর্ম অবমাননাকর পোস্ট দেওয়ার অভিযোগে নিবারণের বিরুদ্ধে গত ২৯ মে তথ্য ও প্রযুক্তি আইনে মামলা করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মশিউর রহমান। গত সোমবার ওই মামলায় নিবারণ বড়ুয়াকে গ্রেফতার করে হাটহাজারী থানা পুলিশ।

মশিউর রহমান বাংলানিউজকে বলেন, ইসলাম ধর্মের জায়নামায নিয়ে সে বিরূপ মন্তব্য করে ফেসবুকে পোস্ট দিয়েছে। একজন মুসলিম হিসেবে বিষয়টি আমার দৃষ্টিগোচর হয়েছে। তাই তার বিরুদ্ধে হাটহাজারী থানায় মামলা করেছি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ১২, ২০১৯
জেইউ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-12 16:54:16