ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ওয়াসার ডিএমডি’র বিরুদ্ধে হামলায় ইন্ধনের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১২ ২:১৯:১৩ পিএম
সংবাদ সম্মেলনে ভুক্তভোগীদের পক্ষে বক্তব্য দেন শিরু আকতার।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীদের পক্ষে বক্তব্য দেন শিরু আকতার।

চট্টগ্রাম: প্রভাব খাটিয়ে এলাকার মসজিদ নিয়ন্ত্রণ ও প্রতিবাদকারীদের ওপর হামলায় ইন্ধনের অভিযোগ উঠেছে চট্টগ্রাম ওয়াসার উপ-ব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন) গোলাম হোসেনের বিরুদ্ধে।

তবে এসব অভিযোগ মিথ্যে এবং উল্টো মুসল্লিদের ওপর হামলার অভিযোগ করেছেন ওয়াসার ডিএমডি গোলাম হোসেন।

বুধবার (১২ জুন) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে এস রহমান হলে আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগীদের পক্ষে বক্তব্য দেন শিরু আকতার।

বক্তব্যে তিনি বলেন, ওয়াসার ডিএমডি গোলাম হোসেন প্রভাব খাটিয়ে ২০ বছর ধরে ফটিকছড়ির সুন্দরপুর ইউনিয়নে বড়ছিলোনিয়া হরিনাদিঘী বায়তুল নুর জামে মসজিদের সভাপতি পদ আঁকড়ে ধরে আছেন। অথচ মসজিদটি সামাজিক অনুদানে প্রতিষ্ঠিত।

তিনি আরও বলেন, এলাকারবাসীর আপত্তিতে ওই মসজিদের সাবেক ইমাম মাওলানা শামসুদ্দিনকে ৫ বছর আগে চাকুরিচ্যুত করা হয়। কিন্তু গত ঈদের দিন ওই ইমামকে দিয়ে আবারও নামায পড়ানোর চেষ্টা করেন গোলাম হোসেন। এতে এলাকাবাসী বাধা দিলে গোলাম হোসেনের লোকজন তাদের ওপর হামলা করে। এ ঘটনায় পরবর্তীতে স্থানীয় থানায় মামলা দায়ের করা হয়েছে।

তবে এসব অভিযোগ মিথ্যে দাবি করে বাংলানিউজকে গোলাম হোসেন বলেন, যারা অভিযোগ করছেন তারা ঈদের দিন মুসল্লিদের ওপর হামলা করেছে। এখন তারা মিথ্যে অভিযোগ করেছেন।

তিনি বলেন, অভিযোগকারীদের আপত্তিতে ইমাম পরিবর্তন করা হয়েছে। এরপর নতুন ইমামকে তারা বের করে দিয়েছেন। পরবর্তীতে তাদের দাবি না মানাতে ঈদের দিন মুসল্লিদের ওপর হামলা চালায় তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হামলায় আহত মো. সাইমন, সিরাজুল ইসলাম, রাশেদ উদ্দিন, মো. সাজ্জাদ, আলমনারা বেগম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুন ১২, ২০১৯
এসইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম চট্টগ্রাম ওয়াসা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-12 14:19:13