bangla news

মানবাধিকার কর্মী পরিচয়ে মাদকের কারবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১২ ১:১৯:১১ পিএম
ইয়াবাসহ গ্রেফতার কথিত মানবাধিকার কর্মী সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার।

ইয়াবাসহ গ্রেফতার কথিত মানবাধিকার কর্মী সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার।

চট্টগ্রাম: নগরের লালখান বাজার এলাকার ইস্পাহানী মোড়ে অভিযান চালিয়ে ৩ হাজার ৬৭৫ পিস ইয়াবাসহ কথিত মানবাধিকার কর্মী এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গ্রেফতার মো. সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার (২৮) গাজীপুরের ছান্না গ্রামের সরকার বাড়ির মো. সুরুজ সরকারের ছেলে।

সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বাংলানিউজকে বলেন, মঙ্গলবার (১১ জুন) রাত সোয়া ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইস্পাহানী মোড়ে স্বপ্ননীড় আবাসিক হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের ৩য় তলায় ২০৫ নম্বর রুমে অভিযান চালানো হয়।

‘র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকারকে আটক করা হয়। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে ৩ হাজার ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।’

র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা। তাকে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন মো. মাশকুর রহমান। 

সহকারী পুলিশ সুপার কাজী মো. তারেক আজিজ বাংলানিউজকে বলেন, ওই মাদক বিক্রেতা নিজেকে মানবাধিকার কর্মী দাবি করেছে। জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব হিউম্যান রাইটস অ্যান্ড ওয়েলফেয়ার নামে একটি সংগঠনের ভিজিটিং কার্ডও দেখিয়েছে সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জুন ১২, ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ইয়াবা মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-12 13:19:11