bangla news

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ছিনতাইকারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৮ ৯:৩৭:২৪ এএম
গ্রেফতার দুইজন সহ গুলিবিদ্ধ ছিনতাইকারী।

গ্রেফতার দুইজন সহ গুলিবিদ্ধ ছিনতাইকারী।

চট্টগ্রাম: নগরের খুলশী থানাধীন পশ্চিম খুলশী এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। এ সময় ওই ছিনতাইকারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৮ জুন) ভোররাতে পশ্চিম খুলশী জালালাবাদ নীলাচল হাউজিং সংলগ্ন পাহাড়ে এ ঘটনা ঘটে বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার।

গ্রেফতার তিন ছিনতাইকারী হলো- মো. রুবেল (২২), মো. জাহিদ (১৮) ও শান্ত (১৭)। এদের মধ্যে রুবেল পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পায়ে গুলিবিদ্ধ হয়।

ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় তিন পু্লিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘নীলাচল হাউজিং সংলগ্ন পাহাড়ে ছিনতাইকারীদের গ্রেফতার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি করে তারা। পু্লিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে রুবেল নামে এক ছিনতাইকারীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।’

ওসি বলেন, ঘটনাস্থল থেকে জাহিদ ও শান্ত নামে আরও দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে।

ওসি প্রনব চৌধুরী জানান, গত ৩ জুন লালখান বাজার বাটালী পাহাড়ের নিচে গ্রুপ ফোরের নিরাপত্তাকর্মী সেন্টু দে ছিনতাইয়ের শিকার হন। তার কাছ থেকে ৪ হাজার ৬৫০ টাকা, একটি মোবাইল সেট, এটিএম কার্ডসহ গুরুত্বপূর্ণ কাগজ নিয়ে যায় ছিনতাইকারীরা। পরে এ ঘটনায় তিনি খুলশী থানায় মামলা দায়ের করেন। শুক্রবার (৭ জুন) ছিনতাইয়ের সঙ্গে জড়িত সালমান হোসেন (১৮) নামে একজনকে গ্রেফতার করা হয়। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সালমান।

পুলিশ কর্মকর্তা পরিত্রান তালুকদার জানান, লালখানবাজার কেন্দ্রিক ছিনতাইয়ের সঙ্গে জড়িত এ গ্রুপটি। সেখানে অবস্থান করে সুযোগ পেলেই পথচারীদের কাছ থেকে ছিনতাই করে তারা।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, জুন ০৮, ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বন্দুকযুদ্ধ ছিনতাই
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-08 09:37:24