ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভাগ্য পরিবর্তনের জন্য পরিশ্রমী হতে হবে: চসিক মেয়র

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জুন ৪, ২০১৯
ভাগ্য পরিবর্তনের জন্য পরিশ্রমী হতে হবে: চসিক মেয়র ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: অসচ্ছল মানুষের সাহায্যার্থে আত্মনিবেদন করা এবং অন্যকে এ কাজে উৎসাহিত করার আহ্বান জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, যে নিজের ভাগ্য পরিবর্তনের জন্য আন্তরিক নয় তার ভাগ্য কেউ পরিবর্তন করতে পারে না। যারা অসহায় ও নিঃস্ব তাদেরকেও ভাগ্য পরিবর্তনের জন্য পরিশ্রমী হতে হবে।

পাশাপাশি সন্তানদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার পরিবেশ তৈরি করে দিতে হবে।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে পাথরঘাটায় নাহার ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র আরও বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যেসব পাইলট প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে, এতে ভবিষ্যতে খুঁজেও দরিদ্র মানুষ পাওয়া যাবে না। শহর পরিষ্কার রাখতে নগরবাসীর সহযোগিতাও প্রত্যাশা করেন মেয়র।

নাহার ফাউন্ডেশনের চেয়ারম্যান আনিসুর রহমান ইমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক দেবাশীষ গুহ, সদস্য আবুল মনছুর, মো. ঈসা, আবসার উদ্দিন, নগর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এইচএম জিয়াউদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ০৪, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।