bangla news

বাংলাদেশ দলকে মেয়র নাছিরের অভিনন্দন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৩ ৩:০৬:৪৫ এএম
আ জ ম নাছির উদ্দীন

আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়ে শুভ সূচনা করায় বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও বিসিবি পরিচালক আ জ ম নাছির উদ্দীন।

রোববার (০২ জুন) ওভালে বিশ্বকাপের প্রথম ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। সৌম্য-সাকিব-মুশফিকের অনবদ্য ব্যাটিংয়ে নির্ধারিত ৫০ ওভারে ৩৩০ রান সংগ্রহ করে বাংলাদেশ। শেষ কয়েক ওভারে মাহমুদুল্লাহ রিয়াদ ও মোসাদ্দেকের ঝড়ো ব্যাটিং স্কোর বোর্ড ৩০০ রান অতিক্রম করে।

জবাবে ব্যাট করতে নেমে মোস্তাফিজ-সাইফ ও সাকিবদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩০৯ রান করতে সক্ষম হয় দক্ষিণ আফ্রিকা। ফলে বিশ্বকাপে প্রথম ম্যাচে ২১ রানের জয় পায় মাশরাফি বাহিনী।

এর আগে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৬ উইকেটে ৩৩০ রানের পাহাড়সম সংগ্রহ করে বাংলাদেশ। যা বিশ্বকাপে টাইগারদের সর্বোচ্চ রানের রেকর্ড। শুধু তাই নয়, ওয়ানডেতেও এটি বাংলাদেশের সর্বোচ্চ রানের রেকর্ড। এর আগে ২০১৫ সালে শের-ই-বাংলা স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে ৩২৯ রান করেছিল টাইগাররা।

বাংলাদেশ সময়: ০৩০৫ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-03 03:06:45