ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান মেয়রের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, জুন ২, ২০১৯
অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান মেয়রের ...

চট্টগ্রাম: অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (১ জুন) দুপুরে নগরের স্টীল মিল বাজারে একটি কমিউনিটি সেন্টারে পতেঙ্গা থানা আওয়ামী লীগ নেতা ফরিদুল আলমের ব্যবস্থাপনায় পবিত্র ঈদুল ফিতরে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা কামরুল হাসান ভুলু, এস এম ইসলাম, আনোয়ার হাফিজ।

এছাড়া মহিলা আওয়ামী লীগ নেত্রী নাছিমা আকতার, নিফা আকতার পুষ্পা, আলী আকবর চৌধুরী, শাহেদুর রহমান আদর, আবু সাঈদ ও আজাদ হোসেন উপস্থিত ছিলেন।

মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, মুসলমানদের পবিত্র ধর্মীয় উৎস ঈদুল ফিতর।

আর ঈদ মানেই খুশি, ঈদ মানে আনন্দ। ধনী-গরীব সবাই চায় নতুন জামা-কাপড় পরে ঈদ উদযাপন করবে। কিন্তু আমাদের সমাজে অনেক লোক আছে যারা টাকার অভাবে ঈদের আনন্দে অংশ নিতে পারে না। ঈদে কেনাকাটার সামর্থ্য তাদের থাকে না। তাই তাদের পাশে সকলের দাঁড়ানো উচিত।

এসময় অসচ্ছল ৫ ব্যক্তিকে ৫টি ভ্যান গাড়ি, গ্রুপভিত্তিক ৪৫জন ছাত্রীকে ১৫টি সেলাই মেশিন এবং ৫শ’ মানুষকে লুঙ্গি ও শাড়ী বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুন ১, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।